মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Bookmark
0
মূলপাতাখেলাধুলা“বঙ্গবন্ধু ১৭তম জাতীয় দূরপাল্লা সাঁতার প্রতিযোগিতা

“বঙ্গবন্ধু ১৭তম জাতীয় দূরপাল্লা সাঁতার প্রতিযোগিতা

স্টাফ রিপোর্টার।।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে বাংলাদেশ সুইমিং ফেডারেশনের ব্যবস্থাপনায় ও ম্যাক্স গ্রুপের পৃষ্ঠপোষকতায় “বঙ্গবন্ধু ১৭তম জাতীয় দূরপাল্লা সাঁতার প্রতিযোগিতা” গোপালগঞ্জের মধুমতি নদীতে অনুষ্ঠিত হয়।
গত ২০ নভেম্বর সৈয়দ নজরুল ইসলাম জাতীয় সুইমিং কমপ্লেক্স, মিরপুর, ঢাকায় উন্মুক্ত বাছাইয়ের মাধ্যমে ৭ জন পুরুষ সাঁতারু এবং ৭ জন মহিলা সাঁতারু চূড়ান্তভাবে নির্বাচন করা হযেছে। পুরুষ বিভাগের বাংলাদেশ সেনাবাহিনীর ফয়সাল আহমেদ, জুয়েল আহম্মেদ; বাংলাদেশ নৌবাহিনীর মোঃ কাজল মিয়া, পলাশ চৌধুরী, ইছামতি সুইমিং ক্লাব পাবনার মোঃ শিপন, বাংলাদেশ আনসার এর মোঃ আশিক শেখ ও গোপালগঞ্জ সুইমিং ক্লাব এর দীন ইসলাম এবং মহিলা বিভাগে বাংলাদেশ সেনাবাহিনীর নাঈমা আক্তার, সবুরা খাতুন, বাংলাদেশ নৌবাহিনীর জুলি আক্তার, বাংলাদেশ আনসার এর মুক্তি খাতুন, আমলা সুইমিং ক্লাব কুষ্টিয়া এর মুক্তা খাতুন, ঝিনাইদহ জেলা ক্রীড়া সংস্থার বৈশাখী খাতুন ও গোপালগঞ্জ সুইমিং ক্লাব এর সুমাইয়া আক্তার অংশগ্রহণ করে।
পুরুষ সাঁতারুদের কংশুর থেকে শুরু হয়ে হরিদাসপুর ব্রীজ পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার এবং মহিলা সাঁতারুদের উলপুর ব্রীজ থেকে শুরু হয়ে হরিদাসপুর ব্রীজ পর্যন্ত প্রায় ৮ কিলোমিটার অতিক্রম করতে হয়।
পুরুষ বিভাগে প্রথম স্থান অর্জন করে বাংলাদেশ সেনাবাহিনীর ফয়সাল আহমেদ, দ্বিতীয় স্থান অর্জন করে বাংলাদেশ সেনাবাহিনীর জয়েল আহম্মেদ এবং তৃতীয় স্থান অর্জন করে বাংলাদেশ নৌবাহিনীর কাজল মিয়া।
মহিলা বিভাগে প্রথম স্থান করে বাংলাদেশ সেনাবাহিনীর নাঈমা আক্তার, দ্বিতীয় স্থান অর্জন করে বাংলাদেশ নৌবাহিনীর জুলি আক্তার এবং তৃতীয় স্থান অর্জন করে বাংলাদেশ সেনাবাহিনীর সবুরা খাতুন।
বিকালে প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্মৃতি মিলনায়তন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ সুইমিং ফেডারেশনের মাননীয় সভাপতি ও নৌবাহিনী প্রধান এডমিরাল এম শাহীন ইকবাল, এনবিপি, এনইউপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা, ওএসপি, এনপিপি, আরসিডিএস, এএফডব্লিউসি, পিএসসি, কমান্ডার, খুলনা নেভাল এরিয়া, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট গোলাম মোহাম্মদ আলমগীর বাংলাদেশ সুইমিং ফেডারেশন ও চেয়ারম্যান ম্যাক্স গ্রুপ; ও মাহবুব আলী খান, সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগ, গোপালগঞ্জ এবং সভাপতিত্ব করেন এম বি সাইফ, সাধারণ সম্পাদক, বাংলাদেশ সুইমিং ফেডারেশন।
এছাড়াও বাংলাদেশ সুইমিং ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্যগণ, বাংলাদেশ নৌবাহিনীর উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ, জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রথম স্থান অর্জনকারীকে পনের হাজার টাকা, দ্বিতীয় স্থান অর্জনকারীকে দশ হাজার টাকা এবং তৃতীয় স্থান অর্জনকারীকে সাত হাজার টাকা, সার্টিফিটেক ও ট্রফি প্রদান করা হয়। এছাড়াও অংশগ্রহণকারী অন্যান্য সাঁতারুদের সান্তনা পুরস্কার হিসেবে তিন হাজার টাকা হারে অংশগ্রহণ সনদপত্র প্রদান করা হয়।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments