শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Bookmark
0
মূলপাতাব্রেকিং নিউজ...পৌর নির্বাচনে টুঙ্গিপাড়ায় উৎসব মুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল

পৌর নির্বাচনে টুঙ্গিপাড়ায় উৎসব মুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল

স্টাফ রিপোর্টার।।

পৌর নির্বাচনের তৃতীয় ধাপে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মেয়র পদে কেবলমাত্র আওয়ামী লীগ মনোনিত প্রার্থী শেখ তোজাম্মেল হক টুটুল মনোনয়ন পত্র দাখিল করায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র নির্বাচিত হবার পথে রয়েছেন।

আজ বৃহস্পতিবার সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত মেয়র ও কাউন্সিলরগণ স্ব-স্ব কর্মি-সমর্থকদের নিয়ে উৎসব মুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেন।

আগামী ৩০ জানুয়ারী অনুষ্ঠিতব্য এই পৌরসভার নির্বাচনে মেয়র পদে ১জন, কাউন্সিলর পদে ২৬ জন এবং সংরক্ষিত নারী ওয়ার্ডে ১০ জন তাদের প্রার্থীতা উপজেলা নির্বাচন অফিসে রিটার্ণিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার ফয়জুল ইসলামের কাছে জমা দেন।

দুপুর সাড়ে ১২ টার দিকে আওয়ামী লীগের নৌকা প্রতিকের মেয়র প্রার্থী শেখ তোজাম্মেল হক টুটুল মনোনয়নপত্র দাখিল করেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, ত্রাণ কল্যাণ ও সমাজ সম্পাদক বদরুল আলম বদর, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাসার খায়ের, সাধারন সম্পাদক মোঃ বাবুল শেখসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মিরা উপস্থিত ছিলেন।

এর অাগে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী শেখ তোজাম্মেল হক টুটুল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত, ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করেন। এ সময় বিপুল সংখ্যাক আওয়ামী লীগ নেতা-কর্মিরা উপস্থিত ছিলেন।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments