বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Bookmark
0
মূলপাতাএসক্লুসিভরাজনীতির মাঠের নাম্বার ওয়ান প্রধানমন্ত্রী শেখ হাসিনা: সাকিব আল হাসান

রাজনীতির মাঠের নাম্বার ওয়ান প্রধানমন্ত্রী শেখ হাসিনা: সাকিব আল হাসান

রাজনীতির মাঠের নাম্বার ওয়ান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার জায়গা কেউ নিতে পারবে না বলে মন্তব্য করেন তিনি। প্রধানমন্ত্রীর কাছ থেকে পাওয়া শিক্ষা নিয়ে কাজ করে যাওয়ার কথাও বলেন তিনি।

সংসদ সদস্য হিসেবে শপথের পর যখন বেরিয়ে আসেন সাকিব আল হাসান, তখন গণমাধ্যমকর্মীরা ঘিরে ধরেন তাকে। একের পর এক প্রশ্ন ছুঁড়ে দেয়া হয় সাকিবকে। সাকিবও রাজনীতিবিদের মতোই ভালোভাবে খেলে দেন প্রতিটি প্রশ্নকে।

প্রশ্ন ছিল, নিজে নাম্বার ওয়ান, রাজনীতির মাঠেও কি তা হতে চান? জবাবে বলেন, রাজনীতির মাঠের নাম্বার ওয়ান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার জায়গা কেউ নিতে পারবে না বলে মন্তব্য করেন তিনি। প্রধানমন্ত্রীর কাছ থেকে পাওয়া শিক্ষা নিয়ে কাজ করে যাওয়ার কথাও বলেন তিনি।

মাশরাফী প্রসঙ্গও আসে। ম্যাশের করা একটি মন্তব্য জানানো হয় সাকিববে। মাশরাফী বলেছিলেন, সাকিব ঠাণ্ডা মাথার। রাজনীতির মাঠেও সে ভালো করবে। একথা শুনে হাসি ফুটে ওঠে সাকিবের মুখে। এমন মন্তব্যের জন্য মাশরাফীকে ধন্যবাদ জানান সাকিব। শুভকামনা জানান অগ্রজের প্রতি।

রাজনীতিকে আপাতত টেস্ট ম্যাচের মতো করে নিতে চান সাকিব। বলেন, দেখে-শুনে বুঝে সময় নিয়ে খেলতে হবে। সে জন্য প্রস্তুত বলেও জানান তিনি।

বাড়তি কোনো দায়িত্ব প্রধানমন্ত্রী দিলে তা কীভাবে নেবেন? উত্তরে জানান, প্রধানমন্ত্রীর দেয়া যে কোনো দায়িত্ব গ্রহণ করতে প্রস্তুত তিনি।

সাকিব বলেন, তার দায়িত্ব বেড়েছে। বিশেষ করে মাগুরার মানুষের প্রতি। এলাকার মানুষ তাকে যা দিয়েছে, এখন তার প্রতিদান দেয়ার সময় বলেও উল্লেখ করেন ক্রিকেট মাঠ থেকে রাজনীতির ময়দানে নামা সাকিব আল হাসান।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments