বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Bookmark
0
মূলপাতাভিডিও...হাততালি দিলেন প্রধানমন্ত্রী,জনসভায় গান গাইলেন মমতাজ (ভিডিও)

হাততালি দিলেন প্রধানমন্ত্রী,জনসভায় গান গাইলেন মমতাজ (ভিডিও)

আবেগ-অনুভূতিকে ছাড়িয়ে গেলেন এই গায়িকা ও মানিকগঞ্জ-২ আসনে নৌকা নিয়ে পরাজিত সাবেক সংসদ সদস্য। এবার তার গানে এক হয়ে মাতলো পুরো জনসভা। হাততালি আর সমর্থনে ভালোবাসা জানালেন স্বয়ং প্রধানমন্ত্রী শেখ হাসিনাও।

এর আগে বিভিন্ন সময় জাতীয় সংসদ অধিবেশনে গান করে প্রশংসা কুড়িয়েছেন দেশের ফোক সম্রাজ্ঞী খ্যাত মমতাজ বেগম। তবে এবার যেন অতীতের সব আবেগ-অনুভূতিকে ছাড়িয়ে গেলেন এই গায়িকা ও মানিকগঞ্জ-২ আসনে নৌকা নিয়ে পরাজিত সাবেক সংসদ সদস্য। এবার তার গানে এক হয়ে মাতলো পুরো জনসভা। হাততালি আর সমর্থনে ভালোবাসা জানালেন স্বয়ং প্রধানমন্ত্রী শেখ হাসিনাও।

বুধবার (১০ জানুয়ারি) বিকেলে ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে আয়োজিত জনসভায় গান পরিবেশন করেন সাবেক এই সংসদ সদস্য। মমতাজের এমন পরিবেশনায় মুগ্ধ হন জনসভায় উপস্থিত আওয়ামী লীগের নেতাকর্মীরা সকলেই।

গানের শুরুতে মমতাজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য কোট করে বলেন, আমাদের নেত্রী বলেছেন, এই নৌকা নূহ নবীর নৌকা। এই নৌকা বঙ্গবন্ধুর ছয় দফার নৌকা। এই নৌকা শেখ হাসিনার উন্নয়নের নৌকা।

এরপরেই গান শুরু করেন মমতাজ। গানের শুরুর লাইনে ছিল— ছিল নৌকা, আছে নৌকা, থাকবে নৌকা ইতিহাসে… বাংলাদেশের…

গানটি শুনতে ও দেখতে এখানে ক্লিক করুন।

উল্লেখ্য, এবারের নির্বাচনে মানিকগঞ্জ-২ (সিঙ্গাইর, হরিরামপুর ও সদরের একাংশ) আসনে স্বতন্ত্র প্রার্থী দেওয়ান জাহিদ আহমেদ টুলুর কাছে হেরে গেছেন কণ্ঠশিল্পী মমতাজ বেগম। সব কেন্দ্রের ঘোষিত ফলাফলে দেখা গেছে স্বতন্ত্র প্রার্থী (ট্রাক) দেওয়ান জাহিদ আহমেদ টুলু পেয়েছেন ৮৪ হাজার ৫২৫ ভোট। অন্যদিকে, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (নৌকা) মমতাজ বেগম পেয়েছেন ৭৮ হাজার ২৬৯ ভোট। ফলে ৬ হাজার ২৫৬ ভোট বেশি পেয়ে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী দেওয়ান জাহিদ আহমেদ টুলু বিজয়ী হয়েছেন। আর পরাজিত হয়েছেন তিনবারের এমপি মমতাজ।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments