শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Bookmark
0
মূলপাতাব্রেকিং নিউজ...কোটালীপাড়ায় ৪ হাজার শিক্ষার্থীর মাঝে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ

কোটালীপাড়ায় ৪ হাজার শিক্ষার্থীর মাঝে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ

মোহনা রিপোর্ট।।
মুজিববর্ষ উপলক্ষে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ৫১টি শিক্ষা প্রতিষ্ঠানের ৪ হাজার শিক্ষার্থীর মাঝে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার উপজেলা পরিষদ চত্ত্বরে জেলা প্রশাসন কর্তৃক গৃহীত ‘আমার বঙ্গবন্ধু’ প্রোগ্রামের আওতায় উপজেলা প্রশাসনের আয়োজনে এ বই বিতরণ করা হয়।
জেলা প্রশাসক সাহিদা সুলতানা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে এ বই তুলে দেন।
উপজেলা নির্বাহী অফিসার এস এম মাহফুজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত বই বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ ইলিয়াচুর রহমান, উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, পৌর মেয়র হাজী মো: কামাল হোসেন শেখ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মাদ মহসীন উদ্দিন, উপজেলা শিক্ষা অফিসার মাহবুবুর রহমান, ওসি শেখ লুৎফর রহমান, ইউপি চেয়ারম্যান হান্নান শেখ, শিক্ষক লিটন ভক্ত, শিক্ষার্থী পায়েল বালা, হাবিবুল্লাহ শেখ বক্তব্য রাখেন।
জেলা প্রশাসক সাহিদা সুলতানা তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর লেখা অসমাপ্ত আত্মজীবনী ও কারাগারের রোজনামচা বই দুটির প্রত্যেকটি শব্দই সত্য। তাই শিক্ষার্থীদের সহপাঠের সাথে এই দুটি বই যোগ করা উচিত।
পৌর মেয়র মোঃ কামাল হোসেন শেখ তার বক্তব্যে ছাত্রলীগসহ সকল আওয়ামী লীগ নেতা কর্মীদেরকে বঙ্গবন্ধুর লেখা অসমাপ্ত আত্মজীবনী ও কারাগারের রোজনামচা বই দুটি পড়ার অনুরোধ জানান।
উপজেলা নির্বাহী অফিসার এস এম মাহফুজুর রহমান তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর লেখা অসমাপ্ত আত্মজীবনী ও কারাগারের রোজনামচা বই দুইটি পড়লে মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস, বঙ্গবন্ধুর পরিচয়, বঙ্গবন্ধুর সংগ্রামী জীবন সম্পর্কে জানা যাবে। তাই আমি শিক্ষার্র্থীদের এই বই দুটি পড়ার জন্য অনুরোধ করছি। আমরা আগামী মার্চ মাসে এই বই দুটি পড়ার উপর একটি প্রতিযোগীতার আয়োজন করবো।
© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

সরকারী বঙ্গবন্ধু কলেজের সাবেক অধ্যাপক মহেন্দ্র নাথ বিশ্বাস পরলোকে

গোপালগঞ্জ সরকারী বঙ্গবন্ধু কলেজের বাংলা বিভাগের সাবেক অধ্যাপক মহেন্দ্র নাথ বিশ্বাস গত বুধবার(২৭ মার্চ) বিকেলে বার্দ্ধক্যজনিত কারনে ইহধাম ত্যাগ করেছেন।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৫...

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments