মঙ্গলবার, মে ১৪, ২০২৪
Bookmark
0
মূলপাতাব্রেকিং নিউজ...গোপালগঞ্জে করোনা রোগীর সংখ্যা বেড়ে ১হাজার ৩০৮ জনে

গোপালগঞ্জে করোনা রোগীর সংখ্যা বেড়ে ১হাজার ৩০৮ জনে

স্টাফ রিপোর্টার। ।
গোপালগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে ৪ স্বাস্থ্য কর্মীসহ ৩০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৩০৮ জনে।

আজ বুধবার (২২ জুলাই) গোপালগঞ্জ সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে টুঙ্গিপাড়া উপজেলায় ৮ জন, সদর ৮ জন, কোটালীপাড়ায় ৫ জন, মুকসুদপুরে ৫ জন ও কাশিয়ানী উপজেলায় ৪ জন রয়েছে। আক্রান্তদের আইসোলেশন ওয়ার্ডে নেয়ার পশাপাশি পরিবারের সদস্যদের হোম কেয়ারেন্টাইনে রাখা হয়েছে।

তিনি আরো জানান, জেলা থেকে মোট ৬ হাজার ৮৩০ জনের নমুন সংগ্রহ করা হয়েছে। মোট আক্রান্তদের মধ্যে জেলায় ২৪ জনের মৃত্যু হয়েছে। আর একজন করোনা রোগী আত্মহত্যা করেছেন। বাকীদের মধ্যে ৮৯৮ জন সুস্থ হলেও জেলার বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ৩৮৫ জন চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে ডাক্তার, নার্সসহ ১০২ জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন।

করোনা আক্রান্ত ১ হাজার ৩০৮ জনের মধ্যে সদর উপজেলায় ৪১৫ জন, মুকসুদপুর উপজেলায় ২৪০ জন, কাশিয়ানী উপজেলায় ২৩৪ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ২১৭ জন ও কোটালীপাড়া উপজেলায় ২০২ রয়েছেন।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

বঙ্গবন্ধুর সমাধিতে কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যানের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন কোটালীপাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস।  শনিবার দুপুরে তিনি জাতির পিতার...

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments