মঙ্গলবার, মে ১৪, ২০২৪
Bookmark
0
মূলপাতাব্রেকিং নিউজ...গোপালগঞ্জে নতুন করে ৩৭ জন করোনা রোগী শনাক্ত

গোপালগঞ্জে নতুন করে ৩৭ জন করোনা রোগী শনাক্ত

স্টাফ রিপোর্টার।।
গোপালগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে ৩৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৫৩৪ জনে।
আজ বুধবার (২৯ জুলাই) গোপালগঞ্জ সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, আক্রান্তদের মধ্যে সদরে ১৮ জন, টুঙ্গিপাড়ায় ৯ জন, কোটালীপাড়া ৩ জন,কাশিয়ানী ৪ জন ও মুকসুদপুর উপজেলায় ৩জন রয়েছে। আক্রান্তদের আইসোলেশন নেয়ার পশাপাশি পরিবারের সদস্যদের হোম কেয়ারেন্টাইনে রাখা হয়েছে।
তিনি আরো জানান, জেলা থেকে মোট ৭ হাজার ২৮৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট আক্রান্তদের মধ্যে জেলায় ২৮ জনের মৃত্যু হয়েছে। আর একজন করোনা রোগী আত্মহত্যা করেছেন।
বাকীদের মধ্যে ১হাজার ৭৮জন সুস্থ হলেও জেলার বিভিন্ন হাসপাতাল ও বাড়িতে আইসোলেশনে ৪২৭ জন চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে ডাক্তার, নার্সসহ ১১৭ জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন।
করোনা আক্রান্ত ১ হাজার ৫৩৪ জনের মধ্যে সদর উপজেলায় ৫১৮ জন, মুকসুদপুর উপজেলায় ২৬৩ জন, কাশিয়ানী উপজেলায় ২৫৮ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ২৪৯ জন ও কোটালীপাড়া উপজেলায় ২৪৬ রয়েছেন।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

বঙ্গবন্ধুর সমাধিতে কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যানের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন কোটালীপাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস।  শনিবার দুপুরে তিনি জাতির পিতার...

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments