আরও
    মূলপাতাগোপালগঞ্জ সংবাদকোটালীপাড়ায় যাত্রাপালা অনুষ্ঠিত

    কোটালীপাড়ায় যাত্রাপালা অনুষ্ঠিত

    কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি:
    গোপালগঞ্জের কোটালীপাড়ায় সনাতন ধর্মালম্বীদের সরস্বতী পুজা উপলক্ষ্যে ঐতিহ্যবাহী যাত্রাপালা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে উপজেলার রামশীল ইউনিয়নের রামশীল মর্ডান ক্লাবের আয়োজনে এই যাত্রা পালা অনুষ্ঠিত হয়। যাত্রা পালা পরিবেশন করেন খুলনা থেকে আগত বিখ্যাত যাত্রাশিল্পীরা।

    কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক জেলা পরিষদ সদস্য দেবদুলাল বসু পল্টু প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন। এ সময় রামশীল মর্ডান ক্লাবের প্রধান উপদেষ্টা নিহার রঞ্জন বাড়ৈ, সভাপতি বিশ্বজিৎ বাড়ৈ, সাধারন সম্পাদক সুমন বাড়ৈ সহ মর্ডান ক্লাবের সকল সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন ।
    যাত্রাপালা দেখতে আসা রামশীলের সবিতা রানী সরকার বলেন, আজকে বৃন্দাবনে কৃষ্ণ কালী যাত্রাপালা দেখে খুব আনন্দ পেয়েছি, এইসময়ে এমন যাত্রা বেশি হয়না।

    কলেজ পড়ুয়া ছাত্র অনিক বলেন, আধুনিক সময়ের সাংস্কৃতিক অনুষ্ঠানে বিপরীতে এই ধরনের সামাজিক অনুষ্ঠান দেখে খুব ভালো লাগলো। এই ধরনের আয়োজন আরো আশা করি।

    মর্ডান ক্লাবের সভাপতি বিশ্বজিৎ বাড়ৈ বলেন, আমাদের সংগঠন সব সময় সমাজিক কর্মকান্ড পরিচালনা করে। প্রতি বছর আমার সরস্বতী পুজায় বিভিন্ন সামাজিক সাংস্কৃতি অনুষ্ঠান করে থাকি, এছাড়াও বিভিন্ন দিবস উপলক্ষে প্রতিযেগিতকমূলক খেলাধুলার আয়োজন করি। যেমন এলাকায় কোনো ছেলে মেয়ে যদি আর্থির অসুবিধার জন্য লেখাপড়া না করতে পারে এই সময় আমরা ক্লাব থেকে তার লেখা পড়ার দায়িত্ব গ্রহন করি। মহামারী করোনায় ভাইরাসের সময় মর্ডান ক্লাবের সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে করোনা রোগীদের পাশে দাড়িয়েছে।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সম্পর্কিত আরও পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    সর্বশেষ খবর

    জাতীয় সংসদ নির্বাচন

    নড়াইলে বিজয়ী ও পরাজিত প্রার্থীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন ; পূনরায় ভোট গ্রহনের দাবি

    নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচনে পরাজিত ও বিজয়ী প্রার্থী পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছে। পরাজিত প্রার্থী তোফায়েল মাহমুদের অভিযোগ তাকে কারচুপির মাধ্যমে হারানো হয়েছে। তিনি...

    সারাদেশ

    কাশিয়ানীর গ্রাম থেকে নকল পন্যের কারখানা সন্ধান

    গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ফুকরা ইউনিয়নের ভূলবাড়িয়া গ্রাম থেকে নকল পন্যের কারখানার সন্ধান পাওয়া গেছে। আজ শনিবার (১৩ জুলাই)বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমান আদালতের বিচারক মোঃ...

    রাজনীতি

    বঙ্গবন্ধুর রক্তের উত্তরাধিকার; এই গৌরব সমগ্র বাঙালি জাতির- বাংলাদেশ রাষ্ট্রের

    বাংলাদেশ রাষ্ট্রের প্রতিষ্ঠাতা ও বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লিগ্যাসি আজ পুরো পৃথিবীকে অবাক করেছে। তাঁর তৃতীয় প্রজন্ম টিউলিপ সিদ্দিক সারা বিশ্বের...
    - Advertisment -




    Recent Comments