আরও
    মূলপাতাগোপালগঞ্জ সংবাদকোন ব্যক্তির সাথে র‌্যাবের ভাবমূর্তির কোন বিষয় নেই-নয়া র‌্যাব প্রধান

    কোন ব্যক্তির সাথে র‌্যাবের ভাবমূর্তির কোন বিষয় নেই-নয়া র‌্যাব প্রধান

    র‌্যাবের নতুন মহাপরিচালক(ডিজি)ব্যারিস্টার মোঃ হারুন অর রশীদ বলেছেন, উন্নয়নের একটা পূর্ব শর্ত আইন-শৃঙ্খলা এবং স্থিতিশীলতা। আজকে এই আইন শৃঙ্খলা এবং স্থিতিশীলতার জন্য উন্নয়নের এই যাত্রায় যারা প্রধানমন্ত্রীর সাথে সারথী ছিলেন তাদের মধ্যে আজকের এই পুলিশ এবং এলিট ফোর্স ‍র‌্যাব রয়েছে।

    আজ বুধবার দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে র‌্যাবের নতুন মহাপরিচালক এসব কথা বলেন।

    তিনি আরো বলেন, মাদক, জঙ্গি-সন্ত্রাস দমন, জলদস্যু ও বনদস্যু এদেরকে নির্মূল করা রাষ্ট্রীয় শৃঙ্খলা এবং নিরাপত্তা জনশৃংখলা রক্ষা অপরাধ দমন এবং নিয়ন্ত্রণে এলিট ফোর্স র‌্যাবের রয়েছে এক ঐতিহ্য ও গৌরবজ্জ্বল ইতিহাস। 

    Gopalganj RAB DG Photo 0105.06.2024

    সাবেক ‍র‌্যাব মহাপরিচালক ও পুলিশ প্রধান বেনজীর আহমেদ এর দুর্নীতি প্রসঙ্গে নয়া র‌্যাব প্রধান বলেন, একটা ফোর্স কখনো কারো দায় নেবে না। কেউ যদি কোন ভুল ত্রুটি করে থাকে তাহলে ফোর্স এ দায়ভার নেবেনা। কোন ব্যক্তির সাথে র‌্যাবের ভাবমূর্তির কোন বিষয় নেই।

    তিনি আরও বলেন, ২০১৬ সালে যেই জঙ্গি হামলা হয়েছে এরপর এমন আর কোনো ঘটনা ঘটেনি। কারণ বেশ কয়েক জায়গায় কার্যকর অভিযান করেছি, যেটা আমরা বলি ইন্টেলিজেন্ট লিড অপারেশন যেগুলো হয়েছে। সেই কারণেই এমন পরিস্থিতির মোকাবেলা আর করতে হয়নি। সেক্ষেত্রে বাংলাদেশ এখন নিরাপদ সারা বিশ্বের কাছে। সে ক্ষেত্রে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মধ্যে র‍্যাবের অসামান্য ভূমিকা রয়েছে।

    এর আগে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ৭৫ এর আগস্ট নিহত তাঁর পরিবারের শহীদ সদস্য ও মহান মুক্তিযুদ্ধে আত্মাহুতিদানকারী ৩০ লাখ শহীদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি।পরে র‌্যাব ডিজি পরিদর্শন বইতে মন্তব্য লেখেন এবং স্বাক্ষর করেন।

    Gopalganj RAB DG Photo 0305.06.2024

    এ সময় র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক(অপারেশন)কর্ণেল মাহাবুব আলম, অতিরিক্ত মহাপরিচালক(প্রশাসন) ডিআইজি মোঃ ইমতিয়াজ আহমেদ, লিগ্যাল এ্যান্ড মিডিয়া উইং এর পরিচালক কমান্ডার আরাফত ইসলাম, র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্ণেল মাহমুদ, র‌্যাব-১০ এর অধিনায়ক লে. কর্ণেল ফায়েজুল আরিফিন সহ  র‌্যাবের উর্দ্ধতন কর্মকর্তাগণ ও গোপালগঞ্জেন পুলিশ সুপার আল বেলি আফিফা তাঁর সাথে উপস্থিত ছিলেন।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সম্পর্কিত আরও পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    সর্বশেষ খবর

    জাতীয় সংসদ নির্বাচন

    নড়াইলে বিজয়ী ও পরাজিত প্রার্থীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন ; পূনরায় ভোট গ্রহনের দাবি

    নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচনে পরাজিত ও বিজয়ী প্রার্থী পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছে। পরাজিত প্রার্থী তোফায়েল মাহমুদের অভিযোগ তাকে কারচুপির মাধ্যমে হারানো হয়েছে। তিনি...

    সারাদেশ

    কাশিয়ানীর গ্রাম থেকে নকল পন্যের কারখানা সন্ধান

    গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ফুকরা ইউনিয়নের ভূলবাড়িয়া গ্রাম থেকে নকল পন্যের কারখানার সন্ধান পাওয়া গেছে। আজ শনিবার (১৩ জুলাই)বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমান আদালতের বিচারক মোঃ...

    রাজনীতি

    বঙ্গবন্ধুর রক্তের উত্তরাধিকার; এই গৌরব সমগ্র বাঙালি জাতির- বাংলাদেশ রাষ্ট্রের

    বাংলাদেশ রাষ্ট্রের প্রতিষ্ঠাতা ও বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লিগ্যাসি আজ পুরো পৃথিবীকে অবাক করেছে। তাঁর তৃতীয় প্রজন্ম টিউলিপ সিদ্দিক সারা বিশ্বের...
    - Advertisment -




    Recent Comments