বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদগোপালগঞ্জে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের ল্যাপটপ বিতরণ

গোপালগঞ্জে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের ল্যাপটপ বিতরণ

লেখাপড়ার সুবিধা ও ফ্রিল্যান্সিং করে অর্থ উপার্জনের জন্য গোপালগঞ্জে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের হাতে ল্যাপটপ তুলে দিলেন জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম। এবি ব্যাংকের আর্থিক সহায়তায় এসব ল্যাপটপ বিতরণ করা হয়।

আজ রবিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও ল্যাপটপ বিতরণ করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবি ব্যাংকের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক তারিক আফজাল। অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি মাহাবুব আলী খান,অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক)শেখ জোবায়ের আহমেদ প্রমূখ।

পরে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী প্রথম বর্ষের শিক্ষার্থী সুজনা ইয়াসমিন মনি ও সরকারি বঙ্গবন্ধু কলেজের গণিত বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী তামজিদ হোসেনের হাতে ১টি করে ল্যাপটব তুলে দেন।

পরে এবি ব্যাংক সভাপতি দরিদ্র শিক্ষার্থীদের জন্য আরো ১৮টি ল্যাপটব জেলা প্রশাসকের কাছে হস্তান্তর করেন। এসব ল্যাপটব পরবর্তিতে দরিদ্র মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে বিতরণ করা হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আরিফ হোসেন।

এসময় গোপালগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, এবি ব্যাংকের কর্মকর্তা ও বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments