শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদগোপালগঞ্জ সড়ক জোনে প্রাতিষ্ঠানিক গনশুনানী অনুষ্ঠিত

গোপালগঞ্জ সড়ক জোনে প্রাতিষ্ঠানিক গনশুনানী অনুষ্ঠিত

সড়ক জোন, গোপালগঞ্জ এর আওতাধীন সকল দপ্তরের “জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনা ও পরিবীক্ষন কার্যক্রম ২০২২-২৩” এর ক্রম ৩.৩ অনুযায়ী সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে “প্রাতিষ্ঠানিক গনশুনানী” অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে গোপালগঞ্জ সড়ক জোন কার্যালয়ের সম্মেলন কক্ষে এই গনশুনানী অনুষ্ঠিত হয়েছে।

গোপালগঞ্জ সড়ক জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ সাদেকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রাতিষ্ঠানিক গনশুনানীতে গোপালগঞ্জ সড়ক সার্কেলের তত্বাকধায়ক প্রকৌশলী তাপসী দাশ, গোপালগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ জাহিদ হোসেন, মাদারীপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী নাজমুল হাসান, শরিয়তপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ভুইয়া রেদোয়ানুর রহমান, ফরিদপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ ইমরান ফারহান, গোপালগঞ্জ সড়ক বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী কুমারেশ বিশ্বাস, গোপালগঞ্জ সড়ক জোনের সহাকারি প্রকৌশলী শিশির কুমার বড়াল, গোপালগঞ্জ সড়ক বিভাগের উপ-সহকারি প্রকৌশলী আব্দুল হালিম, মোঃ আনোয়ার, সাজ্জাদুল ইসলাম, রাছেল শিকদার বিল্লাল কাজী, মোঃ করিম আলী খান, মোঃ হাফিজ উদ্দিনসহ সড়ক জোন, গোপালগঞ্জ এর আওতাধীন সকল দপ্তরের বিভিন্ন স্তরের প্রকৌশলীগন ও কর্মচারীবৃন্দ এবং স্টেকহোল্ডারগন উপস্থিত ছিলেন।

গোপালগঞ্জ সড়ক জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ সাদেকুল ইসলাম বলেন, প্রাতিষ্ঠানিক গনশুনানী আমাদের কাজেরই একটি অংশ। গনশনানীতে আমরা বাসমালিক, চালক, জনপ্রতিনিধিসহ রাস্তায় চলাচলকারী বিভিন্ন লোকের কাছ থেকে আমাদের চলমান কাজ ও সড়ক সম্পর্কে অভিযোগ ও সম্ভাবনা শুনি। সেসব বিষয় াামরা পর্যালোচনা করে চলমান কাজে তাৎক্ষনিক ব্যবস্থা নিই এবং ভবিষ্যৎ পরিকল্পনা করে তা বাস্তবায়নের চেষ্টা করি।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

গোপালগঞ্জে আগুনে পুড়ে নারী নিহত

গোপালগঞ্জের কাশিয়ানীতে আগুনে পুড়ে স্বপ্না দাস(৪৮)নামে এক নারীর মৃত্যুর ঘটনা ঘটেছে। আজ শুক্রবার(২৩ ফেব্রুয়ারী)দুপুরে উপজেলার ওড়াকান্দি ইউনিয়নের ওড়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। আগুনে পুড়ে মারা...

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments