34.3 C
Gopālganj
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদজাতির পিতার সমাধিতে এসে নতুন নাটকের জন্ম দিলেন হিরো আলম    

জাতির পিতার সমাধিতে এসে নতুন নাটকের জন্ম দিলেন হিরো আলম    

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে এসে নতুন নাটকের জন্ম দিলেন বহুল আলোচিত সমালোচিত ইউটিউবার হিরো আলম।

বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হিসেবে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম জানালেন, তিনি আওয়ামী লীগ-বিএনপি বা অন্য কোন দলে যোগদান করেননি।তবে আগামী নির্বাচনে তিনি স্বতন্ত্রপ্রার্থী হিসেবে আর নির্বাচনে অংশ নেবেন না। আগামীতে তিনি যে কোন দলের হয়ে নির্বাচন করবেন বলে জানান।

আজ মঙ্গলবার দুপুর আড়াই’টার দিকে হিরো আলম জাতির পিতার সমাধি সৌধ বেদীতে মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ তো আওয়ামী লীগ মনা একটি সংগঠন তাহলে কি আপনি আওয়ামী লীগের লোক? এমন প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়ে হিরো আলম বলেন, এটা সভাপতিকে জিজ্ঞাসা করেন।

তিনি বলেন, সম্প্রতি তিনি দুবাই গিয়েছিলেন। সেখানে বসবাসরত প্রবাসীরা তাকে প্রশ্ন করেছিলেন তিনি দেশের বড় দুই রাজনৈতিক দলের নেতার সমাধিতে গিয়েছিন কি না? তখন তিনি বলেছিলেন, জিয়াউর রহমানের সমাধিতে গিয়েছেন। এ কারণেই তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে এসেছেন।

হিরো আলম বলেন, তাঁর জীবনের শেষ ইচ্ছা তিনি এমপি হবেন। আগামীতে বগুড়া-৬ আসন থেকে জাতীয় নির্বাচনে অংশ নিবেন। তিনি এমপি নির্বাচিত হলে বৃহৎ পরিসরে মানুষের সেবা করতে পারবেন আর এটা তিনি করতে চান।

এরআগে হিরো আলম, ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ৭৫ এর ১৫ আগস্টে নিহতদের স্মরণে মাগফেরাত কামনা করেন।

এ সময় বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

বঙ্গবন্ধুর সমাধিতে কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যানের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন কোটালীপাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস।  শনিবার দুপুরে তিনি জাতির পিতার...

সারাদেশ

বঙ্গবন্ধুর সমাধিতে নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শকের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্প মাল্য অর্পণ করেছেন নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শক মো. আল মামুন। আজ বুধবার দুপুরে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা...

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments