বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদনড়াইলে কসমেটিকস শোরুমের উদ্বোধন করলেন অপু বিশ্বাস

নড়াইলে কসমেটিকস শোরুমের উদ্বোধন করলেন অপু বিশ্বাস

বাংলাদেশের চলচিত্র জগতের আলোচিত নায়িক অপু বিশ্বাস নড়াইল শহরের রূপগঞ্জ বাজাওে একটি কসমেটিকস শোরুমের উদ্বোধন করেছেন।
সোমবার বিকেলে মুস্তারী কমপ্লেক্সে শোরুমটির উদ্বোধন করেন। এসময় অপু বিশ্বাস সঙ্গে ছিলেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন। এছাড়া হারলান ষ্টোরের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এমদাদুল হক সরকার, হেড অব অপারেশন আব্দুল আলীম শিমুল, রিমার্কের হেড অব সেলস মাজেদুর রহমান রতনসহ কোম্পানীর কর্মকর্তাবৃন্দ।
শোরুম উদ্বোধনকালে অপু বিশ্বাস বলেন, হারলান ষ্টোর আন্তর্জাতিক মানের খ্যাতনামা অথেনটিক কসমেটিকস ও প্রসাধনী পণ্য নিজস্ব রুমের মাধ্যমে ক্রেতাদের কাছে পৌঁছানোর বিষয়টি নিশ্চিত করেছে। কসমেটিক ব্যবহারকারীদের কাছে বিশেষ করে মেয়েদের কাছে নির্ভেজাল অথেনটিক পণ্য প্রাপ্তির জন্য হারলান ষ্টোর এখন নির্ভরতার প্রতীক। সিনেমায় অভিনয়ের পাশাপাশি নিজেকে হারলান ষ্টোরের ব্যবসায়ে নিযুক্তি করেছি।
অপু বিশ্বাস আরো বলেন, মেয়েদের স্কিন খুবই সেনসেটিভ। নিম্মামানের কসমেটিক ব্যবহারের কারণে ত্বকের বড় ধরনের ক্ষতি হতে পারে। এমনকি ক্যান্সারেও আক্রান্ত হবার সম্ভাবনা থাকে। ত্বক ও স্বাস্থ্য সুরক্ষায় হারলান-রিমার্কের কসমেটিকস ও প্রসাধনী পণ্য নি:সন্দেহে ব্যবহার করা যায়।
উদ্বোধনের পর নড়াইল সরকারি ভিক্টোরিয়া কেেলজের সুলতান মঞ্চে অপু বিশ্বাস ও ইমন হারলানের পণ্য সামগ্র্রী নিয়ে দর্শকদের সঙ্গে কথা বলেন। লটারিতে নির্বাচিত দর্শকদের উপহার সামগ্রী তুলে দেন।
এদিকে মুস্তারী কমপ্লেক্সে উদ্বোধনের সময় দর্শকদের ভীড় সামলাতে পুলিশ ও কর্তৃপক্ষকে হিমশিম খেতে হয়।
হারলান-রিমার্ক সংশ্লিষ্টরা জানান,দেশের প্রতিটি জেলা ও উপজেলায় হারলান ষ্টোর চালু করা হবে। হারলানের কসমেটিকস ও প্রসাধনী পণ্য সৌন্দর্য প্রিয় ত্বক সচেতন মানুষের চাহিদা পূরণ করবে।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments