আরও
    মূলপাতাগোপালগঞ্জ সংবাদবঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতেই দেশ নিরাপদ-শহীদ উল্লা খন্দকার

    বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতেই দেশ নিরাপদ-শহীদ উল্লা খন্দকার

    কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ
    প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই দেশ নিরাপদ। তাঁর নেতৃত্বে পরিচালিত বর্তমান সরকারের আমলে দেশের সকল ধর্মের মানুষ নিরাপদে আছে। নিরাপদে তাদের স্ব-স্ব ধর্ম পালন করছে। কিন্তু বিগত দিনে যাদেরকে আমরা রাষ্ট্রীয় ক্ষমতায় দেখেছি তাদের আমলে সকল ধর্মের মানুষদের মাঝে এই সম্প্রীতি দেখতে পাইনি। তাদের আমলে দেশের সংখ্যালঘুদের উপর নির্যাতন চালানো হয়েছে। বাড়ি ঘরে হামলা চালিয়ে লুটপাট করা হয়েছে। এখন সকল ধর্মের মানুষ দেশে শান্তিপূর্ণ ভাবে বসবাস করছে।
    আজ শনিবার বিকেলে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ভাঙ্গারহাট সার্বজনীন শ্রীশ্রী দূর্গা মন্দির আঙ্গিণায় অনুষ্ঠিত শ্রীশ্রী রাধাগোবিন্দের অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
    তিনি আরো বলেন, বর্তমান সরকারের আমলে শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগসহ সকল ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ করেছেন। এই পদ্মাসেতু নির্মাণ করায় বিশ^ দরবারে বাংলাদেশের সন্মান বেড়েছে। বাংলাদেশ এখন বিশ^ দরবারে উন্নয়নের রোল মডেল।
    শ্রীশ্রী রাধাগোবিন্দের অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠানে আগত ভক্তবৃন্দের উদ্দেশ্যে শহীদ উল্লা খন্দকার বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর পক্ষ থেকে শুভেচ্ছা দিয়ে আপনাদের কাছে আমাকে পাঠিয়েছেন। আমি তাঁর শুভেচ্ছা আপনাদের কাছে পৌছে দিলাম। আপনারা আগামীতে নৌকা প্রতীকে ভোট দিয়ে তাঁকে একটানা চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী হওয়ার সুযোগ করে দিবেন।
    ভাঙ্গারহাট সার্বজনীন শ্রীশ্রী দূর্গা মন্দির কমিটির সভাপতি সর্বানন্দ বৈদ্যের সভাপতিত্বে অনুষ্ঠিত শ্রীশ্রী রাধাগোবিন্দের অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ^াস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌর মেয়র মতিয়ার রহমান হাজরা, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন খান, দেবদুলাল বসু পল্টু, ইউপি চেয়ারম্যান চমর চাঁদ মৃধা খোকন, ভীম চন্দ্র বাগচী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বক্তব্য রাখেন।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সম্পর্কিত আরও পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    সর্বশেষ খবর

    জাতীয় সংসদ নির্বাচন

    নড়াইলে বিজয়ী ও পরাজিত প্রার্থীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন ; পূনরায় ভোট গ্রহনের দাবি

    নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচনে পরাজিত ও বিজয়ী প্রার্থী পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছে। পরাজিত প্রার্থী তোফায়েল মাহমুদের অভিযোগ তাকে কারচুপির মাধ্যমে হারানো হয়েছে। তিনি...

    সারাদেশ

    গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

    বঙ্গন্ধুর সমাধিতে শ্রদ্ধা, আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়ের...

    রাজনীতি

    বঙ্গবন্ধুর রক্তের উত্তরাধিকার; এই গৌরব সমগ্র বাঙালি জাতির- বাংলাদেশ রাষ্ট্রের

    বাংলাদেশ রাষ্ট্রের প্রতিষ্ঠাতা ও বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লিগ্যাসি আজ পুরো পৃথিবীকে অবাক করেছে। তাঁর তৃতীয় প্রজন্ম টিউলিপ সিদ্দিক সারা বিশ্বের...
    - Advertisment -




    Recent Comments