বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদমুকসুদপুরে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠা‌নে ফারুক খান এমপি

মুকসুদপুরে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠা‌নে ফারুক খান এমপি

বাঙ্গালী জাতি তাদের আন্দোলন সংগ্রাম সব কিছুতে বার বার ছাত্রলীগের নেতৃবৃন্দকে পাশে পেয়েছে। শিক্ষা আন্দোলন, ছয় দফা আন্দোলন, ৬৯ এর নির্বাচন এবং আমাদের মহান মুক্তিযুদ্ধের পর প্রতিটি বড় বড় আন্দোলনে ছাত্রলীগ তারা তাদের অবদান রেখেছে। এই জন্য আমরা বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় চায় যেন ছাত্রলীগ একটি শক্তিশালী সংগঠন হিসাবে গড়ে উঠে।

তিনি বলেন, ছাত্রলীগকে সামনে এগিয়ে যাওয়ার জন্য পড়াশোনা করে শিক্ষিত হয়ে উঠতে হবে, কারন পৃথীবিতে জ্ঞান, বিজ্ঞানের যুগ এই যুগের সাথে তাল মিলিয়ে চলতে হলে তাদের শিক্ষিত হতে হবে। আমরা বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপন করেছি, জননেত্রী শেখ হাসিনার হাত ধরে ডিজিটাল বাংলাদেশ গড়েছি এবং ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি। আমাদের কোন কিছুই সম্ভব হবে না যদি পড়াশোনা না করি, জ্ঞান অর্জন না করি, সুতরাং আগে শিক্ষা অর্জন করতে হবে। বঙ্গবন্ধু বলতেন সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ চাই, তোমরাই হচ্ছো আমাদের সোনার মানুষ। ছাত্রলীগকে  সৃংখলার মাধ্যমে এগিয়ে যেতে হবে। 

immage 1000 02 7

রবিবার (৮ জানুয়ারী) দুপুরে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা পরিষদ মাঠে বাংলাদেশ ছাত্রলীগ মুকসুদপুর উপজেলা শাখার আয়োজনে ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী র এক অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার মুহাম্মদ ফারুক খান এমপি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এর আগে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে উপজেলা পরিষদ মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লা।

উপজেলা ছাত্রলীগের সভাপতি শাওন আশরাফ বোরহানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্যাতিক বিষয়ক উপকমিটির সদস্য কানতারা খান, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম শিকদার, সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুল, পৌর ছাত্রলীগের সভাপতি নিভেল, কলেজ ছাত্রলীগের সভাপতি জব্বারুল আলম মাহফুজ, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি বরকত ইসলাম, কলেজ ছাত্রলীগের রিয়াজ ইসলাম রাজ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চলনা করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাসান।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments