শনিবার, মে ৪, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদগোপালগঞ্জের নিজড়ায় ধাওয়া-পাল্টা ধাওয়া

গোপালগঞ্জের নিজড়ায় ধাওয়া-পাল্টা ধাওয়া

গোপালগঞ্জ সদর উপজেলার নিজড়া মধ্যপাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে বিবাদমান দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।এতে উভয় পক্ষের অন্ততঃ ৫ জন আহত হয়েছে।আহতদের মধ্যে ৩জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

গোপালগঞ্জ সদর থানায় করা অভিযোগ সূত্রে জানাগেছে, গতকাল শুক্রবার (৭ এপ্রিল) সকালে সদর উপজেলার নিজড়া মধ্যপাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে আলম শেখের সাথে একই গ্রামের মছিদ সেখের কথা কাটাকাটির এক পর্যায়ে মছিদ শেখকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করা হয়।

এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষ ধাওয়া ও পাল্টা ধাওয়া এবং সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ৫জন আহত হয়।এ ঘটনায় মছিদ শেখের স্ত্রী হেলেনা বেগম ৪জনকে অভিযুক্ত করে থানায় একটি অভিযোগপত্র দাখিল করেছেন।

অন্যদিকে, একই দিনে ও একই ঘটনার জের ধরে ওই গ্রামের এখলাস উকিলকে মারধর করে তার কাছে থেকে ৩ লাখ টাকা ছিনিয়ে নেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন থানায়। এ ঘটনায় বেদানা বেগম, রহিজ উকিল সহ ৪ জনকে অভিযুক্ত করেছেন।

এ ব্যাপারে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদ মাসুদের সাথে কথা হলে তিনি বলেন, দু’টি অভিযোগ পাওয়া গেছে, তদন্ত চলছে।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

গোপালগঞ্জে উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপের প্রতিক বরাদ্দ অনুষ্ঠান

উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে গোপালগঞ্জের কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত...

সারাদেশ

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা বিজিএমইএ-এর নবনির্বাচিত কমিটির

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বিজিএমইএ-এর নবনির্বাচিত কমিটির সভাপতি এস. এম মান্নান কচি ও বর্তমান বোর্ডের নেতৃবৃন্দ। তিনি আজ...

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments