মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদগোপালগঞ্জে চেক বিতরন

গোপালগঞ্জে চেক বিতরন

গোপালগঞ্জে ক্যান্সার সহ ৬ জটিল রোগে আক্রান্তরা পেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার চিকিৎসা সহায়তার ৮২ লাখ টাকার চেক।

আজ মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয় আয়োজিত এই চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান।

সমাজসেবা অধিদপ্তরের গোপালগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ হারুন-অর-রশীদের সভাপতিত্ব অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে সমাজসেবা অধিদপ্তরের গোপালগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী-পরিচালক জুলফিকার আলী, প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডা. আনিসুজ্জামান সহ আরো অনেকে বক্তব্য রাখেন।
পরে প্রধান অতিথি জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম ও বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান ২০২২-২০২৩ অর্থ বছরের (২য় কিস্তির) ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস,স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ, থ্যালাসেমিয়ায় আক্রান্ত গোপালগঞ্জ জেলার ১৬৪ জন রোগীর প্রত্যেককে ৫০ হাজার টাকা করে ৮২ লাখ টাকার চেক বিতরণ করেন।

সমাজসেবা অধিদপ্তরের গোপালগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ হারুন-অর-রশীদ বলেন, ক্যান্সার সহ ৬ জটিল রোগে আক্রান্তদের চিকিৎসা সহায়তা দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উদ্যোগ গ্রহন করেন। সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে সমজসেবা অধিদপ্তরের আওতায় আমরা এই টাকা বিতরণ করছি। প্রধানমন্ত্রী শেখ হসিনার এককালীন আর্থিক সহায়তার চেক পেয়ে রোগীরা উপকৃত হচ্ছেন।

জন্মগত হৃদরোগে আক্রান্ত শিশু ইরতিজা ইসলামের পিতা আলীমুল ইসলাম বলেন, এই সংকটের মুহুর্তে ৫০ হাজার টাকার পেয়ে আমরা ৫০ লাখ টাকার উপকার হয়েছে। সন্তানের জীবন বাঁচাতে এই টাকা ব্যয় করতে পারব। নগদ অর্থদিয়ে পাশে দাড়ানোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments