শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদগোপালগঞ্জে নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা দিবস পালিত

গোপালগঞ্জে নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা দিবস পালিত

গোপালগঞ্জে নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

দিবসটি পালন উপলক্ষে রাত ১২ টা ১ মিনিটে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানানো হয়।

প্রথমে জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম ও পরে পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানান। পরে জেলা আওয়ামী ও সহযোগি সংগঠন সহ বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তর ও স্কুল-কলেজের পক্ষে বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

immage 1000 02 17

আজ রোববার(২৬মার্চ) সকালে স্বাধীনতা ও বিজয় স্মৃতি স্তম্ভে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ, সওজ, গণপূর্ত, এলজিইডি, স্বাস্থ্য প্রকৌশল, শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ, শেখ রেহানা টেক্সটাইল এন্ড ইন্জিনিয়ারিং কলেজ সহ বিভিন্ন সরকারি দপ্তর ও স্কুল কলেজের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

সকাল সাড়ে ৯ টায় জেলা প্রশাসন কর্তৃক আনুষ্ঠানিকভাবে শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে  জাতীয় পতাকা উত্তোলন, বীর মুক্তিযোদ্ধা, পুলিশ, আনসার-ভিডিপি, কারারক্ষী,বিএনসিসি এর কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

সকাল ১১ টায় ৭১ এর বধ্যভূমি শহিদ স্মৃতি স্তম্ভে (জয় বাংলা পুকুরপাড়) পুষ্পস্তবক অর্পণ, মিলাদ মাহফিল, মুক্তিযুদ্ধাদের স্মৃতিচারণ, মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের  সংবর্ধনা ও ইফতার বিতরণ করা হয়।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments