মঙ্গলবার, মে ৭, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদগোপালগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় তিন কাঁচামাল ব্যবসায়ী সহ ৪জন নিহত

গোপালগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় তিন কাঁচামাল ব্যবসায়ী সহ ৪জন নিহত

গোপালগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় তিন কাঁচামাল ব্যবসায়ী সহ ৪জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরো ২জন।

শুক্রবার(২৮ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার সোনাশুর নামক স্থানে বাস ও নসিমনের সংঘর্ষে তিন কাঁচামাল ব্যবসায়ী এবং গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের উত্তর ভেন্নাবাড়ী নামক স্থানে  মোটরসাইকেল ও ট্রাকের সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত হয়।

নিহতরা হলেন-সদর উপজেলার আন্দারকোটা গ্রামের কাঁচামাল ব্যবসায়ী দীনেশ অধিকারী(৫৫),সঞ্জয় বৈরাগী(৩৫)ও মিহীর বৈরাগী(৩৪) এবং মটর সাইকেল চালক শংকর বালা(৪৫)।

কাশিয়ানীর ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের পরিদর্শক(ওসি) মোঃ শরিফুল ইসলাম জানিয়েছেন, শুক্রবার সদর উপজেলার তালা বাজারে কাঁচামাল বিক্রি শেষে চার ব্যবসায়ী নছিমনে করে গোপালগঞ্জ সদর উপজেলার আন্দারকোটা গ্রামে ফেরার পথে সোনাশুর নামক স্থানে বিপরীত দিক থেকে ঢাকাগামী ফাল্গুনী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।ফলে নছিমনটি ছিটকে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ব্যবসায়ী ও চালক দিনেশ অধিকারী(৫৫) নিহত হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠালে সেখানে অপর ব্যবসায়ী সঞ্জয় বৈরাগী(৩৫) ও মিহীর বৈরাগীর (৩৪) মৃত্যু হয়।

অন্যদিকে, গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের উত্তর ভেন্নাবাড়ী নামক স্থানে মোটরসাইকেল ও ট্রাকের সংঘর্ষে মোটরসাইকেলের চালক শংকর বালা(৪৫) ও তার ছেলে রুদ্র বালা(৭) মারাত্মক আহত হয়।তাদেরকে গোপালগঞ্জ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিতসাধীন অবস্থায় শংকর বালা মারা যায়।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

গোপালগঞ্জে উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপের প্রতিক বরাদ্দ অনুষ্ঠান

উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে গোপালগঞ্জের কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত...

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments