শনিবার, মে ১৮, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদটুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা বিজিএমইএ-এর নবনির্বাচিত কমিটির

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা বিজিএমইএ-এর নবনির্বাচিত কমিটির

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বিজিএমইএ-এর নবনির্বাচিত কমিটির সভাপতি এস. এম মান্নান কচি ও বর্তমান বোর্ডের নেতৃবৃন্দ।

তিনি আজ শনিবার দুপুরে টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

immage 1000 02 3

পরে তিনি পবিত্র ফাতেহা পাঠ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ১৫ আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধের ৩০ লাখ শহীদের রুহের মাগফিরাত কামনায় মোনাজাতে অংশ নেন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ূ কামনা করা হয়।

বিজিএমইএ-এর সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, ঢাকা উত্তর আওয়ামী লীগের শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক ও ঢাকা ১৮ আসনের  সংসদ সদস্য খসরু চৌধুরী এমপি, সিনিয়র সহ-সভাপতি  খন্দকার রফিকুল ইসলাম, সহ-সভাপতি আব্দুল্লাহ হিল রাকিব, এম ডি নাসির উদ্দিন, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল প্রমূখ সেখানে উপস্থিত ছিলেন।

immage 1000 03 2

পরে সাংবাদিকদের প্রশেন্র জবাবে নবনির্বাচিত সভাপতি এস. এম মান্নান কচি বলেন, আগামী ২০৩০ সালের মধ্যে আমরা ১০০ বিলিয়ন রফতানী করতে পারবো বলে আশা প্রকাশ করছি।আর সেজন্য তিনি সরকারের নীতি সহায়তা ও ২০২৬ সালের যে চ্যলেঞ্জ রয়েছে আমাদের নগদ সহায়তা প্রত্যাহারের পূর্বে অবশ্যই তাদেরকে বিকল্প সহায়তা প্রদানের দাবী জানান সরকারের প্রতি। তিনি বলেন, এই মূহূর্তে সারা বিশ্বে আমাদের অনেক চ্যালেঞ্জ রয়েছে সেসব চ্যালেঞ্চ মোকাবেলা করতে হলে অবশ্যই সরকারের নীত সহায়তা ও সহযোগিতা আমাদের প্রয়োজন।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

বঙ্গবন্ধুর সমাধিতে কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যানের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন কোটালীপাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস।  শনিবার দুপুরে তিনি জাতির পিতার...

সারাদেশ

নিরাপদ খাদ্য নিশ্চিতে গোপালগঞ্জের হোটেল রোস্তরার খাবারের নমূনা সংগ্রহ শুরু

নিরাপদ খাবার নিশ্চিতে গোপালগঞ্জের হোটেল রেস্তোরার খাবারের নমূনা সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো শুরু হয়েছে। জাইকা বিএফএসএ ফুড সেফটি প্রজেক্টের আওতায় আজ বৃহস্পতিবার শহরের নিউ খান স্নাকস...

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments