42.8 C
Gopālganj
সোমবার, মে ২০, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদমুকসুদপুরে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপ

মুকসুদপুরে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপ

গোপালগঞ্জ-১ আসনে জনসভা করাকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে।এ ঘটনায় মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম শিকদার ইটের আঘাতে আহত হন। আওয়ামী লীগের সমর্থক সাবেক এক ছাত্রলীগ নেতাকে আটক করা করা হয়েছে।

আজ বৃহস্পতিবার(৪জানুয়ারী)বিকেলে মুকসুদপুর বালক উচ্চ বিদ্যালয় মাঠে একই সময়ে স্বতন্ত্র প্রার্থী মো. কাবির মিয়া ও আওয়ামী লীগ প্রার্থী মুহাম্মদ ফারুক খান নির্বাচনী জনসভা ডাকে। পরে গতকাল বুধবার জেলা ম্যাজিস্ট্রেট কাজী মাহবুবুল আলম ওই স্থানে ১৪৪ ধারা জারি করেন।

পরবর্তি স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের মো. কাবির মিয়া মুকসুদপুর কলেজ মাঠে নির্বাচনী জনসভা করার জন্য রিটার্ণিং অফিসের অনুমতি নেন। মুকসুদপুর উপজেলা ছাত্রলীগ একই স্থানে একই সময়ে সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটার কর্মসূচি ঘোষণা করে।

এনিয়ে সকাল থেকে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা চলছিলো। বিকেলে এ নিয়ে উভয় প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মুহাম্মদ আশরাপুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিস্থিতি এখন তাদের নিয়ন্ত্রনে রয়েছে।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

বঙ্গবন্ধুর সমাধিতে কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যানের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন কোটালীপাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস।  শনিবার দুপুরে তিনি জাতির পিতার...

সারাদেশ

উপজেলা নির্বাচনে বিজয়ীদের শপথ

হাফিজুর রহমান, ঢাকা।। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে বিজয়ী ঢাকা বিভাগের উপজেলা চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠান ঢাকা বিভাগীয়...

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments