রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদরাজনৈতিক সহনশীলতা না থাকলে কোন দেশ এগিয়ে যেতে পারে না-এফবিসিসিআই সভাপতি

রাজনৈতিক সহনশীলতা না থাকলে কোন দেশ এগিয়ে যেতে পারে না-এফবিসিসিআই সভাপতি

এফবিসিসিআই এর নব-নির্বাচিত সভাপতি মাহবুবুল আলম বলেছেন, ব্যবসায়ীরা সব সময় আশা করে রাজনৈতিক সহনশীলতা। রাজনৈতিক সহনশীলতা না থাকলে কোন দেশ এগিয়ে যেতে পারে না, অর্থনীতি এগোতে পারে না। গত ১৫ বছরে দেশে কোন হরতাল ছিল না, অবরোধ ছিল না, কোন রকমের জ্বালাও পোড়াও ছিল না। শ্রমিক, রিক্সাওয়ালা, ক্ষুদ্র ব্যবসায়ীরা উপকৃত হয়েছেন।

শোকের মাস আগষ্ট উপলক্ষে আজ শুক্রবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

immage 1000 03 3

তিনি আরো বলেন, আমরা চাই রাজনৈতিক সহনশীলতা। আমার সকল রাজনৈতিক দলকে অনুরোধ করবো যেন একটি স্বাভাবিক, সুন্দর পরিস্থিত রেখে আগামী নির্বাচন হোক।

এর আগে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুস্পমাল্য অর্পন করে গভীর শ্রদ্ধা জানান এফবিসিসিআই এর নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ। পরে আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ কমিটির নেতৃবৃন্দ শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় এফবিসিসিআই এর সাবেক সভাপতি শেখ ফজলে ফাহিম বলেন, গত ১৫ বছর শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মধ্যআয়ের দেশে পৌঁছেছে। বিগত বছরগুলোতে মেগা প্রকল্প বাস্তবায়িত হয়েছে। বিনিয়োগ মানে কর্মসংস্থান, বিনিয়োগ মানে মানুষের জীবনের সম্ভাবনার দ্বার উন্মোচন হওয়া। এই ধারাবাহিকতা বজায় রাখতে হবে।

immage 1000 04 1

আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ কমিটির সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমেদ বলেন, আমি ২০১৪-১৫ তে এফবিসিসিআই এর সভাপতি ছিলাম। তখন বিএনপি জামাতের তান্ডব মোকাবেলা করেছি। ব্যবসায়ী সমাজ সব সময় শেখ হাসিনার সাথে ছিল, আগামীতেও থাকবে।

এসময় এফবিসিসিআইর নবনির্বাচিত সিনিয়র সহ সভাপতি মো: আমিন হেলালী, সহ-সভাপতি খায়রুল হুদা চপল, মোহাম্মদ আনোয়ার সাদাত সরকার, ড. যশোদা জীবন দেবনাথ, শমী কায়সার, রাশেদুল হোসেন চৌধুরী রনি, মো. মুনির হোসেনসহ এফবিসিসিআই এর পরিচালক, সাধারণ পরিষদ সদস্য প্রমুখ উপস্থিত ছিলেন।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments