শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদসর্বজনীন পেনশন স্কিমেকে স্বাগত জানিয়েছে গোপালগঞ্জের মানুষ

সর্বজনীন পেনশন স্কিমেকে স্বাগত জানিয়েছে গোপালগঞ্জের মানুষ

আজ বৃহস্পতিবার(১৭ আগষ্ট) থেকে বহুল আলোচিত সর্বজনীন পেনশন ব্যবস্থা চালু হয়েছে। দেশের বিভিন্ন শ্রেণির মানুষের ভবিষ্যৎ জীবনের কথা বিবেচনা করে এই প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে ভার্চুয়ালি এই প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এ উপলক্ষে গোপালগঞ্জ অংশে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। গোপালগঞ্জের শেখ ফজলুল হক মণি অডিটরিয়মে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম।অনুষ্ঠানে গোপালগঞ্জের পুলিশ সুপার,আওয়ামী লীগ সভাপতি,সাধারণ সম্পাদক, মুক্তিযোদ্ধা,শিক্ষক,ছাত্র-ছাত্রী রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। 

immage 1000 03 2

এই সর্বজনীন পেনশন স্কিমে বিভিন্ন শ্রেণী পেশার ১৮ বছর থেকে ৫০ বছর বয়সী সব নাগরিক রেজিস্ট্রেশনের মাধ্যমে নির্ধারিত হারে চাঁদা পরিশোধ করে ৬০ বছর পূর্তির পর আজীবন পেনশন সুবিধা ভোগ করতে পারবেন।

এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন গোপালগঞ্জের সাধারন মানুষ।তারা বলেন, প্রধানমন্ত্রী যে উদ্যোগ গ্রহন করেছেন তা বাংলাদেশে আর কেউ করতে পারেনি।এই পেনশন স্কিমের মাধ্যমে সমাজের খেটে খাওয়া শ্রমজীবীরা ভালো থাকতে পারবে।বৃদ্ধ বয়সে সাচ্ছন্দে বাঁচার একটা নিশ্চয়তা পাবে।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments