বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদকোটালীপাড়ার জনসভায় যোগ দিতে আগামীকাল প্রধানমন্ত্রী আসছেন

কোটালীপাড়ার জনসভায় যোগ দিতে আগামীকাল প্রধানমন্ত্রী আসছেন

দীর্ঘ চার বছর পর নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ার জনসভায় যোগ দিতে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামীকাল শনিবার(২৫ ফেব্রুয়ারি) তিনি তাঁর নির্বাচনী এলাকা টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া সফর করবেন। প্রধানমন্ত্রীর সফরকে সফল করতে স্থানীয় প্রশাসন ও দলীয় নেতাকর্মিরা রাত-দিন পরিশ্রম করে যাচ্ছেন। নিরাপত্তা নিশ্চিত করতে গড়ে তোলা হযেছে নিঃছিদ্র নিরাপদ ব্যবস্থা।

immage 1000 02 23

শনিবার(২৫ ফেব্রুয়ারী) কোটালীপাড়ার টিটি (তালিমপুর তেলিহাটি)হাই স্কুল মাঠের জনসভায় ভাষন দেবেন প্রধানমন্ত্রী। পরে বিকেলে তিনি টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া এলাকায় নানা উন্নয়ন কাজ করা হচ্ছে। বিভিন্ন স্থানে টাঙ্গানো হচ্ছে নানা ব্যানার-ফেস্টুন।

immage 1000 03 6

প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে স্থানীয়দের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। দীর্ঘ ৪ বছর পর প্রধানমন্ত্রী কোটালীপাড়ায় যাচ্ছেন। যেকারনে তাঁর নির্বাচনী এলাকার মানুষের মধ্যে আনন্দের বন্যা বয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীকে এক নজর দেখার অপেক্ষা লাখো জনতার। কোটালীপাড়াসহ গোপালগঞ্জ জেলার আশপাশের জেলা থেকেও হাজার হাজার নেতা-কর্মি এ জনসভায় যোগ দেবার অপেক্ষায় রয়েছেন।

immage 1000 04 4

কোটালীপাড়া উপজেলার কান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তুষ্র মধু বলেন, আমরা ভোটদিয়ে যাকে সংসদ সদস্য করি তিনি দেশের প্রধানমন্ত্রী হন। এজন্য আমারা গর্বিত। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে কোটালপিাড়া এলাকায় ঈদের আনন্দ বয়ে যাচ্ছে মানুষের মনে।

সাদুল্লাহপুর ইউনিয়নের চেয়ারম্যান ভীম চরন বাকচী বলেন, আমার ইউনিয়নের ৪০হাজার জনগন অধির আগ্রহে বসে আছেন আগামী ২৫ তারিখের জন্য। সবার মুখেই একটি কথা কখন তাদের মা শেখ হাসিনাকে তারা কাছ থেকে দেখতে পাবেন। তিনি বলেন, তার ইউনিয়নের সবাই ওই দিন ঘরে তালা মেরে জনসভায় যোগ দেবেন। একটি লোকও ঘরে বসে থাকবে না।

immage 1000 05 2

কলাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান বিজন বিশ্বাস বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কোটালীপাড়ার মানুষের মধ্যে একটা আনন্দ উৎসব চলছে। দীর্ঘদিন পর শেখ হাসিনাকে কাছ খেকে দেখতে পারার আনন্দে আত্মহারা এখানকার মানুষ।

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা বলেন, দীর্ঘ ৪বছর পর নেত্রী কোটালীপাড়ায় আগমনকে কেন্দ্র করে কোটালীপাড়াবাসী আনন্দে উদ্বেলিত। এখানকার ভোটাররা যাকে ভোট দেন, সেই তাদের প্রিয় নেত্রী প্রধানমন্ত্রীকে কাছ থেকে তারা দেখবেন। তাঁর কথা শুনবেন এটা তাদের কাছে চরম পাওয়া।

immage 1000 07

ব্যবসায়ী হান্নান শেখ বলেন, আমাদের ভোটে নির্বাচিত প্রধানমন্ত্রী সারা দেশে ব্যাপক উন্নতি করেছেন।তিনি দেশকে ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশ করতে নানা কাজ করে চলেছেন।

কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস বলেন, আমাদের প্রীয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোটালীপাড়া টিটি(তালিমপুর তেলিহাটি) হাইস্কুল মাঠে ভাষন দেবেন এটি সব ঘরে ঘরে এমনিতেই জেনে গেছে। কাউকে ডাকার প্রয়োজন নেই। ২৫ তারিখের জনসভা জনসমুদ্রে রুপান্তরিত হবে।

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাস ও সাধারন সম্পাদক শেখ আয়নাল হোসেন বলেন, কোটালীপাড়ার জনসভা শ্মরনকালের সেরা জনসভা হবে। জনসভা ছাড়িয়ে আরো কয়েক কিলোমিটার ছাড়িয়ে যাবে জনতার ঢল। জনসভা জনসমুদ্রে পরিনত হবে।

immage 1000 09 1

জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান ও সাধারন সম্পাদক জি এম শাহাব উদ্দিন আজম বলেন, জনভাস্থল ইতোমধ্যে প্রস্তুত করা হয়েছে। আমাদের নেত্রী প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করতে সব ধরনের পস্তুতি গ্রহন করা হয়েছে। এদিন প্রধানমন্ত্রী কোটালীপাড়া ও টুঙ্গিপাড়ার ৪৮টি উন্নয়ন কাজের উদ্বোধন করবেন বলে তারা জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার উন্নয়ন প্রতিনিধি শহীদ উল্লা খন্দকার জানান, মাননীয় প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে নানা প্রস্তুতিমূলক কাজ ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে।

immage 1000 06

কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, যেদিন থেকে কোটালীপাড়াবাসী জেনেছে তাদের ভালবাসার নেত্রী কোটালীপাড়া আসবেন সেদিন থেকে তারা দিনক্ষন গুনতে শুরু করেছেন, কখন ২৫ তারিখ আসবে। কথন তারা তাদের প্রীয় নেত্রীকে দেথতে পাবেন্, কথা শুনতে পাবেন।

immage 1000 08 1

কোটালীপাড়া জনসভার প্রধান সমন্বয়ক বাগেরহাট-০১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বলেন, কোটালীপাড়ার জনসভার মাঠ উপচে অন্ততঃ ৫ কিলোমিটার এলাকা ওই দিন জনসমুদ্রে পরিনত হবে। তিনি বলেন, আমরাতো কাউকে ঠেকিয়ে রাখতে পারবো না। ইতোপূর্বের জনসভায় যে মানুষের ঢল লক্ষ্য করা গেছে, তা থেকে আমরা দেখি নেত্রীর প্রতি মানুষের কত ভালবাসা। এখানকার শতভাগ মানুষ যে নেত্রীকে ভালবাসে তা প্রমান করবে আগামী ২৫ তারিখের জনসভায়।

প্রধানমন্ত্রীর সফরকে সফল করতে স্থানীয় প্রশাসন ও দলীয় নেতা-কর্মিরা রাত-দিন পরিশ্রম করে যাচ্ছেন।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments