শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদবীর মুক্তিযোদ্ধা  চৌধুরী এমদাদুল হককে রাষ্ট্রীয়ভাবে দাফন

বীর মুক্তিযোদ্ধা  চৌধুরী এমদাদুল হককে রাষ্ট্রীয়ভাবে দাফন

State burial of freedom fighter Chowdhury Emdadul Haque

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, প্রবীণ রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা চৌধুরী এমদাদুল হককে (৮৫)রাষ্ট্রীয়ভাবে দাফন করা হয়েছে।

আজ মঙ্গলবার(৭ ফেব্রুয়ারী)সকাল ১০টায় সরকারী বঙ্গবন্ধু কলেজ মাঠে মরহুমের মরদেহ নিয়ে আসা হয়। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ সহ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগ, উদীচীসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন শ্রদ্ধা জানায়।

immage 1000 01 10

এরপর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন উদ্দিনের নেতৃত্বে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। পরে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নামাজে জানাযায় ইমামতি করেন কোর্ট মসজিদের ঈমাম মুফতী হাফিজুর রহমান। নামাজে জানাজায় জেলা প্রশাসক, জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেন।

পরে গোপালগঞ্জ সদর উপজেলার মানিকদাহ গ্রামে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের মরদেহ দাফন করা হয়।

এর আগে সোমবার বেলা ১১ টায় ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। তিনি মহান মুক্তিযুদ্ধের একজন যোদ্ধা ছিলেন। তিনি গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও প্রশাসক হিসেবে কাজ করেছেন।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

গোপালগঞ্জে আগুনে পুড়ে নারী নিহত

গোপালগঞ্জের কাশিয়ানীতে আগুনে পুড়ে স্বপ্না দাস(৪৮)নামে এক নারীর মৃত্যুর ঘটনা ঘটেছে। আজ শুক্রবার(২৩ ফেব্রুয়ারী)দুপুরে উপজেলার ওড়াকান্দি ইউনিয়নের ওড়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। আগুনে পুড়ে মারা...

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments