মঙ্গলবার, মে ৭, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদগোপালগঞ্জে অবৈধ ভ্যাকসিন ও রক্ত রাখার দায়ে ব্যবসায়ীকে এক বছর জেল ও দুই লক্ষ...

গোপালগঞ্জে অবৈধ ভ্যাকসিন ও রক্ত রাখার দায়ে ব্যবসায়ীকে এক বছর জেল ও দুই লক্ষ টাকা জরিমানা

মোহনা রিপোর্ট :

গোপালগঞ্জে বিপুল পরিমান অবৈধ হেপাটাইটিস-বি ভ্যাকসিন ও রক্ত রাখার দায়ে আব্দুল আলিম (৪০) নামে এক ব্যবসায়ীকে এক বছরের জেল ও দুই লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

আজ মঙ্গলবার দুপুরে জেলা শহরের ডিসি রোড এলাকার স্বর্ণ টাওয়ারের যুমনা মেডিকেল সাপ্লাই নামে একটি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ভ্রাম্যামান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ সালাউদ্দিন দীপু এসব অবৈধ মালামাল জব্দ করেন এবং ওই ব্যবসায়কে উপরোক্ত জরিমানা ও সাজা প্রদান করেন।

এ সময় গোপালগঞ্জ ঔশধ প্রশাসনের সহকারি পরিচালক মহেশ্বর কুমার মন্ডল ও ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারি পরিচালক শামীম হাসান উপস্থিত ছিলেন।

ভ্রাম্যামান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রিট শেখ সালাউদ্দিন দীপু জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোপালঞ্জে স্বর্ণ টাওয়ারের যুমনা মেডিকেল সাপ্লাই নামের একটি প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। এ সময় ওই প্রতিষ্ঠান থেকে ২৪৯ অ্যাম্পুল অবৈধ হেপাটাইটিস-বি ভ্যাকসিন, তিন ব্যাগ রক্ত ও ওষুধের মোড়ক উদ্ধার করা হয়।

পরে এসব অবৈধ ভ্যাকসিন ও রক্ত রাখার দায়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে যমুনা মেডিকেল সাপ্লাই এর মালিক আব্দুল আলিমকে এক বছরের কারাদন্ড ও দুই লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের কারাদন্ড প্রদান করা হয়। সাজা প্রাপ্তকে জেলা কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওই ভ্রাম্যমান আদালতের বিচারক।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

গোপালগঞ্জে উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপের প্রতিক বরাদ্দ অনুষ্ঠান

উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে গোপালগঞ্জের কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত...

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments