শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
Bookmark
0
মূলপাতাখেলাধুলাসাকিব-মুস্তাফিজদের ছেড়ে দিল আইপিএল

সাকিব-মুস্তাফিজদের ছেড়ে দিল আইপিএল

IPL released Shakib-Mustafiz

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে ছেড়ে দেওয়া হয়েছে বাংলাদেশিদের। নিলামের আগে আজ দলগুলো তাদের ধরে রাখা ও ছেড়ে দেওয়া খেলোয়াড়দের তালিকা প্রকাশ করেছে। এই তালিকা প্রকাশ করার আগেই গুঞ্জন ছিল বাংলাদেশি খেলোয়াড়দের ছেড়ে দেওয়া হবে। শেষ পর্যন্ত সেই গুঞ্জনই সত্যি হলো।

আগের মৌসুমে বাংলাদেশের প্রতিনিধিত্ব করা তিন খেলোয়াড় সাকিব আল হাসান, লিটন দাস ও মুস্তাফিজুর রহমানকে তাদের ফ্রাঞ্চাইজি দলগুলো ছেড়ে দিয়েছে। ২০২৪ আইপিএলের নিলামের আগে ফ্র্যাঞ্চাইজিগুলোর ধরে রাখা খেলোয়াড়দের তালিকাতে নেই কোন বাংলাদেশির নাম।

২০২২ সালে নিলামে দিল্লি ক্যাপিটালস কিনেছিল মুস্তাফিজকে। দুই কোটি রুপিতে তাকে কেনার পর ২০২৩ আইপিএলেও তাকে ধরে রেখেছিল ফ্র্যাঞ্চাইজিটি। কিন্তু আগামী মৌসুমের আগে বাংলাদেশের এই পেসারকে আর ধরে রাখেনি দিল্লির দলটি।

অন্যদিকে সাকিব আইপিএল ২০২২ এর মেগা নিলামে নেয়নি কোনো দল। তবে ২০২৩ আইপিএলের নিলামে কলকাতা দলে ভেড়ায় তাকে। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে পরে নিজেকে সরিয়ে নেন সাকিব। লিটন দাসেরও সেবারই প্রথমবারের মতো আইপিএলের মঞ্চে অভিষেক হয়।

তবে এক ম্যাচে সুযোগ পেয়ে ৪ রানের বেশি করতে পারেননি বাংলাদেশের এই ওপেনার। উইকেটের পিছনেও হাতছাড়া করেন এক জোড়া স্টাম্পিং।

অন্যদিকে আইপিএলের গত মৌসুমটা ভালো কাটেনি মুস্তাফিজের। দুই ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন। মাত্র একটি উইকেটই নিতে পেরেছিলেন। ছিলেন বেশ খরুচেও। ওভারপ্রতি ১১.২৯ রান করে দিয়েছিলেন তিনি।

আইপিএলের আগামী আসরের নিলাম অনুষ্ঠিত হবে ১৯ ডিসেম্বর। তবে সেখানে তারা থাকবেন কিনা তা এখনো নিশ্চিত হয়নি।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

গোপালগঞ্জে আগুনে পুড়ে নারী নিহত

গোপালগঞ্জের কাশিয়ানীতে আগুনে পুড়ে স্বপ্না দাস(৪৮)নামে এক নারীর মৃত্যুর ঘটনা ঘটেছে। আজ শুক্রবার(২৩ ফেব্রুয়ারী)দুপুরে উপজেলার ওড়াকান্দি ইউনিয়নের ওড়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। আগুনে পুড়ে মারা...

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments