শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
Bookmark
0
মূলপাতাএসক্লুসিভবিশ্বকাপের সেরা দলে ভারত থেকে শুধু বাংলার রিচা!

বিশ্বকাপের সেরা দলে ভারত থেকে শুধু বাংলার রিচা!

Richa of Bengal only from India in the best team of the World Cup!

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে হেরে গিয়েছে ভারত। অস্ট্রেলিয়ার কাছে ৫ রানে হারতে হয়েছে। সেই অস্ট্রেলিয়াই রবিবার চ্যাম্পিয়ন হয়েছে। বিশ্বকাপ শেষ হওয়ার পরেই ‘সবচেয়ে মূল্যবান’ দল বেছে নিল আইসিসি। সেই দলে ভারত থেকে একজনই ঠাঁই পেয়েছেন। তিনি বাংলার ক্রিকেটার রিচা ঘোষ। হরমনপ্রীত কৌর, স্মৃতি মন্ধানা, কারওরই জায়গা হয়নি।

গ্রুপের তিনটি ম্যাচে অনবদ্য খেলেন রিচা। সেমিফাইনালেও রান তাড়া করার সময়ে দারুণ খেলছিলেন। গোটা প্রতিযোগিতাতেই নজর কেড়েছেন তিনি। পারফরম্যান্সের বিচারে আইসিসি-র দল গঠন করা হয়েছে। সেখানে স্থান পেয়েছেন রিচা।

বিশ্বকাপে ১৩৬ রান করেছেন ১৩০.৭৬ স্ট্রাইক রেটে। পাকিস্তানের বিরুদ্ধে ৩১, ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে অপরাজিত ৪৪ এবং ইংল্যান্ডের বিরুদ্ধে অপরাজিত ৪৭ করেন। পাশাপাশি পাঁচটি ক্যাচ এবং দু’টি স্টাম্পও রয়েছে।

বিজয়ী অস্ট্রেলিয়ার চার সদস্য আইসিসি-র দলে জায়গা পেয়েছেন। তাঁরা হলেন, অ্যালিসা হিলি, অ্যাশলে গার্ডনার, ডার্সি ব্রাউন এবং মেগান শুট। এ ছাড়া দক্ষিণ আফ্রিকার তাজমিন ব্রিটস, লরা উলভার্ট এবং শবনিম ইসমাইল, ইংল্যান্ডের সোফি এক্লেস্টোন এবং ন্যাট শিভার-ব্রান্ট, ওয়েস্ট ইন্ডিজ়ের করিশ্মা রামহারাক সুযোগ পেয়েছেন।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

গোপালগঞ্জে আগুনে পুড়ে নারী নিহত

গোপালগঞ্জের কাশিয়ানীতে আগুনে পুড়ে স্বপ্না দাস(৪৮)নামে এক নারীর মৃত্যুর ঘটনা ঘটেছে। আজ শুক্রবার(২৩ ফেব্রুয়ারী)দুপুরে উপজেলার ওড়াকান্দি ইউনিয়নের ওড়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। আগুনে পুড়ে মারা...

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments