বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Bookmark
0
মূলপাতাUncategorizedশিশুপুত্রকে আছড়ে হত্যা করল পাষন্ড পিতা

শিশুপুত্রকে আছড়ে হত্যা করল পাষন্ড পিতা

The bigoted father killed the infant son

গোপালগঞ্জে ৫ বছরের শিশুপুত্রকে আছড়ে হত্যার অভিযোগে পিতাকে গ্রেফতার করেছে পুলিশ।নিহত শিশু জুনায়েদের মা কামরুন্নাহার বেগম আজ বুধবার গোপালগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।মামলায় একমাত্র শিশুটির পিতা সাইফুল ইসলামকে আসামী করা হয়েছে। গোপালগঞ্জ সদর থানার ওসি মোঃ জাবেদ মাসুদ বিষটি নিশ্চিত করেছেন।

জানা গেছে, রিক্সাচালক সাইফুল ইসলাম স্ত্রী-সন্তান নিয়ে গোপালগঞ্জ শহরের ঘোষেরচর গ্রামের কলাবাগান এলাকায় ভাড়া থাকেন। তার স্ত্রী কামরুন্নাহার বেগম শহরের বিভিন্ন বাড়িতে ঝিয়ের কাজ করে সংসার চালাতেন।

কামরুন্নাহার বেগম অভিযোগ করে বলেন, গত রোববার ১ জানুয়ারী দুপুরে স্বামী-সন্তান নিয়ে খাটে শুয়ে ছিলাম। সে সময়ে আমাদের মধ্যে নানা কথা নিয়ে বাক-বিতন্ডা হয়। এসময় ক্ষিপ্ত হয়ে আমাকে ও আমার ছেলেকে সে মারপিট করে। এক পর্যায়ে আমার স্বামী ছেলেকে ধরে আছাড় দেয়।

তাকে প্রথমে গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতালে ভর্তি করি।তার অবস্থার অবনতি হলে ওই দিন সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করি।

সেখানে চিকিসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় জুনায়েদ মারা যায়। ছেলের মৃত্যুরপর আমি মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পে অভিযোগ করলে পুলিশ তাকে আটক করে এবং পরে গোপালগঞ্জ থানা পুলিশে সোপর্দ করে।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments