বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদজাতীয় পাঠ্যক্রমে জমি-জমা সংক্রান্ত বিষয়াদি অন্তর্ভুক্ত করা হবে-ভূমি মন্ত্রী

জাতীয় পাঠ্যক্রমে জমি-জমা সংক্রান্ত বিষয়াদি অন্তর্ভুক্ত করা হবে-ভূমি মন্ত্রী

আগামীতে জাতীয় পাঠ্যক্রমে জমি-জমা সংক্রান্ত বিষয়াদি অন্তর্ভুক্ত করা হবে বলে জানিয়েছেন ভুমি মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এম.পি।অনেকে শিক্ষিত হয়েও জমি-জমা সংক্রান্ত বিষয়ে কিছুই বোঝেন না।তাদেরকে এগুলো বঝতে হবে এমন পরামর্শ দিয়ে মন্ত্রী বলেন, আগামীতে আমরা এস.এস.সি-র পাঠ্যক্রমে জমি-জমার বিষয়াদি অন্তর্ভুক্ত করার চিন্তা ভাবনা করছি।

তিনি আজ রোববার বিকেলে গোপালগঞ্জ সদর উপজেলা হল রুমে আয়োজিত ভূমি সেবায় সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে অংশীজনের সমন্বয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

immage 1000 02 27

মন্ত্রী বলেন, ভূমি ব্যবস্থাপনায় যে অসংগতি রয়েছে তা দূর করা দরকার।আর এজন্য সকলকে সচেতন হওয়া এবং জমি সংক্রান্ত বিষয়ে জ্ঞান রাখার উপর জোর দেন মন্ত্রী।

তিনি বলেন, ডিজিটাল পদ্ধতিতে ম্যাপ করে জমি জমার অসংগতি দূর করা হবে। এতে দেশে মামলা ও সংঘর্ষের ঘটনা কমে আসবে বলেও তিনি মন্তব্য করেন।

জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসাবে ভূমি মন্ত্রণালয়ের সচিব মোঃ খলিলুর রহমান এবং ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের মহাপরিচালক আনিস মাহমুদ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তাগন ও বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments