শনিবার, মে ৪, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদকোটালীপাড়ায় আওয়ামী লীগের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

কোটালীপাড়ায় আওয়ামী লীগের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন আনন্দ মিছিল এবং মিষ্টি বিতরণ করেছে।

আজ রবিবার বিকেলে কেন্দ্রীয় আওয়ামী লীগ কার্যালয় থেকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের গোপালগঞ্জ-৩ আসনে দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম ঘোষণা করার সাথে সাথে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা একটি আনন্দ মিছিল বের করে।
মিছিলটি দলীয় কার্যালয় চত্ত¡র থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়। এরপর তারা উপজেলা সদরে বসে দলীয় নেতা-কমী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষদের মাঝে মিষ্টি বিতরণ করেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, সহ-সভাপতি গোলাম কিবরিয়া দাড়িয়া, বিমলেন্দু সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন শেখ, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন খান, প্রচার সম্পাদক হান্নান শেখ, আওয়ামী লীগ নেতা রুহুল আমিন লিটু, উপজেলা যুব লীগের সভাপতি ফজলুর রহমান দিপু, সাধারণ সম্পাদক বাবুল হাজরা, সহ-সভাপতি নজরুল ইসলাম হাজরা মন্নু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী খায়রুল রাজ্জাক খসরু, সাধারণ সম্পাদক বাবলু হাজরা, যুবলীগ নেতা শেখ কাইয়ুম হোসেন, তাইজুল ইসলাম, উপজেলা উপজেলা ছাত্রলীগের সভাপতি স্বপন তালুকদার, সাধারণ সম্পাদক শামিম দাড়িয়া উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা গোপালগঞ্জ-৩ আসন থেকে দলীয় মনোনয়ন পাওয়ায় আমরা আনন্দিত। আমাদের প্রিয় নেত্রী এই আসন থেকে যতবার নির্বাচন করেছেন ততবারই বিপুল ভোটে জয়ী হয়েছেন। তার বিপক্ষে যারা নির্বাচন করেছেন তারা সকলেই জামানাত হারিয়েছেন। আশা করছি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার বিপক্ষে এখানে কোন দল থেকে কেউ প্রতিদ্ব›িদ্বতা করলে তিনিও জামানাত হারাবেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিপূর্বে গোপালগঞ্জ-৩ আসন থেকে দলীয় প্রার্থী হয়ে ৭বার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তিঁনি এবারও দলীয় প্রার্থী হয়েছেন। এজন্য কোটালীপাড়া-টুঙ্গিপাড়া এলাকার জনগণের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাই। তিঁনি প্রধানমন্ত্রী থাকা অবস্থায় দেশের সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেছেন। আমরা কোটালীপাড়া টুঙ্গিপাড়াবাসী চাই, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ মনোনীত সকল প্রার্থী নির্বাচিত হয়ে দেশের এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখুক।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

গোপালগঞ্জে উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপের প্রতিক বরাদ্দ অনুষ্ঠান

উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে গোপালগঞ্জের কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত...

সারাদেশ

কাশিয়ানীতে সরকারী জমিতে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ  

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা সদরে সরকারী জমি দখল করে নির্মিত বাড়ি উচ্ছেদ করেছে জেলা প্রশাসন। জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার মোঃ আল-ইয়াসা রহমান তাপাদারের নেতৃত্বে...

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments