বুধবার, মে ১, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদগোপালগঞ্জে শ্বশুর বাড়ীতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা

গোপালগঞ্জে শ্বশুর বাড়ীতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শ্বশুর বাড়ীতে বেড়াতে আসা জামাই বিল্লাল গাজীকে (৪০) পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।এ ঘটনায় অভিযান চালিয়ে তিনজনকে আটক করেছে পুলিশ।

আজ রোববার(৭ এপ্রিল)ভোররাত তিনটার টুঙ্গিপাড়া উপজেলার চরকুশলী গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিনুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত বিল্লাল গাজী পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার গাবগাছিয়া গ্রামের মোখলেস গাজীর ছেলে।

ওসি মো. আমিনুর রহমান জানিয়েছেন, প্রায় ৭ বছর আগে টুঙ্গিপাড়া উপজেলার চরকুশলী গ্রামের সরোয়ার মোল্লা নামে এক ব্যক্তি নিজ বাড়ি হতে বের হয়ে নিখোঁজ হন। এ ঘটনায় সরোয়ারের পরিবারের লোকজন নিহত বিল্লাল গাজী ও তার শ্বশুরবাড়ীর লোকজনকে আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করেন। বর্তমানে মামলাটি সিআইডি তদন্ত করছে। এ ঘটনায় নিহত বিল্লাল শেখ স্ত্রী-সন্তান নিয়ে দীর্ঘদিন ভারতে অবস্থান করছিলেন।

তিনি আরো জানান, প্রায় এক মাস আগে বিল্লাল শেখ দেশে এসে স্ত্রী-সন্তান নিয়ে টুঙ্গিপাড়া উপজেলার চরকুশলী গ্রামের শ্বশুরবাড়িতে অবস্থান করছিলেন।বিষয়টি জানতে পেরে নিখোঁজ সরোয়ার মোল্লার লোকজন সিআইডিকে খবর দিলে বিল্লালের শ্বশুর বাড়ি গিয়ে তাকে খুঁজে না পেয়ে ফিরে যায় সিআইজির একটি দল।

পরে বাদী পক্ষের আলমগীরসহ তার লোকজন জামাই বিল্লালকে খুঁজতে থাকে। পরে রাত ২টার দিকে বেল্লালের শ্বশুরবাড়ীর পাশের কলাবাগানের মধ্যে খুঁজে পেয়ে লাঠি দিয়ে এলোপাতাড়ি মারধর করে। পরে আলমগীর শেখের বাড়িতে নিয়ে গিয়ে আবারো মারধর করলে রাত ৩টার দিকে সেখানে বিল্লালের মৃত্যু হয়।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ-২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনায় অভিযান চালিয়ে মূল অভিযুক্ত আলমগীরের স্ত্রী যুথি আক্তারসহ তিনজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

কাশিয়ানীতে মেয়াদ উত্তীর্ণ ওষুধ ও  রিএজেন্ট রাখার অপরাধে ক্লিনিক মালিককে জরিমানা

গোপালগঞ্জের কাশিয়ানীতে একটি প্রাইভেট ক্লিনিকে মেয়াদ উত্তীর্ণ ওষুধ ও রোগ নির্ণয় কাজে ব্যবহৃত রিএজেন্ট রাখার অপরাধে বিশ হাজার টাকা জরিমানা করেছে ভ্রম্যমাণ আদালত। গতকাল...

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments