রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদগোপালগঞ্জে সেবাশ্রমের পূঁজারীকে হত্যা করেছে দূর্বৃত্তরা

গোপালগঞ্জে সেবাশ্রমের পূঁজারীকে হত্যা করেছে দূর্বৃত্তরা

গোপালগঞ্জ সদর উপজেলার মালিবাতা বিশ্ববন্ধু সেবাশ্রমের পূঁজারী হাসিলতা বিশ্বাসকে (৭০)হত্যা করেছে দূর্বৃত্তরা। ওই নারীর হাত-পা বেঁধে ও মুখে কাপড় গুজে দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারনা। শনিবার রাতের যেকোন সময়ে তাঁকে হত্যা করা হয়েছে।

Gopalganj Murder Photo 0103.03.2024

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ আনিচুর রহমান জানান, মালিবাতা সেবাশ্রমে দীর্ঘ ১ বছর ধরে পূঁজা আর্চনা ও দেখাশুনা করে আসছিলেন হাসিলতা। শনিবার রাতে ওই আশ্রমে তিনি একাই ঘুমিয়ে ছিলেন।আজ রবিবার ভোরে কয়েকজন এলাকাবাসী আশ্রমে গেলে আশ্রমের মন্দিরের দরজা খোলা দেখতে পান। পরে ভিতরে গেলে হাসিলতার মুখ ও হাত বাঁধা অবস্থায় মরদেহ পড়ে থাকতে দেখে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থালে গিয়ে মরদেহ উদ্ধার করে।

Gopalganj Murder Photo 0303.03.2024

তিনি আরো জানান, ধারনা করা হচ্ছে ওই বৃদ্ধাকে ধর্ষন করা হতে পারে।তবে তা ডাক্তারী পরীক্ষার পরে জানাযাবে বলে জানান তিনি। এছাড়া ওই বৃদ্ধার ঘরের আলমারী ও আশ্রমের দান বাক্স ভাঙ্গা ছিল। বিষয়টি শুধু পুলিশ নয়, বিভিন্ন সংস্থা তদন্ত করছেন। তদন্ত শেষে দ্রুত দোষীদের শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেয় হবে।নিহত পূজারী হাসিলতা বিশ্বাস সদর উপজেলার নিজড়া ইউনিয়নের দোয়ানীপাড়া গ্রামের মৃত দিপীন বিশ্বাসের স্ত্রী।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments