শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদগোপালগঞ্জে ২৩৬ মেধাবী পেল জেলা পরিষদের বৃত্তি

গোপালগঞ্জে ২৩৬ মেধাবী পেল জেলা পরিষদের বৃত্তি

গোপালগঞ্জে ২০২০ সালে এসএসসি ও এইচএসসি সমমানের পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী ২৩৬ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করেছে জেলা পরিষদ।

আজ সোমবার(৮মে) দুপুরে জেলা পরিষদের হল রুমে প্রত্যেক শিক্ষার্থীর হাতে বৃত্তির নগদ ৫ হাজার টাকা করে তুলে দেওয়া হয়।

জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মুন্সী মোঃ আতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই বৃত্তি প্রদান অনুষ্ঠানে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেব প্রসাদ পাল, জেলা পরিষদের সদস্য বি.এম তৌফিক ইসলাম, এস.এম কামাল সেলিম, অভিভাবক অবসরপ্রাপ্ত প্রফেসর সরদার নুরুল ইসলাম, বৃত্তিপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থী সঞ্চিতা বিশ্বাস, অজিত বাড়ৈ সহ আরো অনেকে বক্তব্য দেন।

immage 1000 02 3

প্রধান নির্বাহী কর্মকর্তা দেব প্রসাদ পাল জানান, গোপালগঞ্জে ২০২০ সালে এসএসসি ও এইচএসসি সমমানের পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী ২৩৬ শিক্ষার্থীকে ৫ হাজার টাকা করে মোট ১১ লাখ ৮০ হাজার টাকার বৃত্তি প্রদান করা হয়েছে। এটি সামান্য হলেও শিক্ষার্থীদের উপকারে আসবে বলে জানান ওই কর্মকর্তা ।

জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মুন্সী মোঃ আতিয়ার রহমান শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর আদর্শ বুঁকে ধারণ করে শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের কারিগর হওয়ার আহবান জানান।

মেধাবী শিক্ষার্থী সঞ্চিতা বিশ্বাস বলেন, অর্থ সামন্য হলেও এটি আমাদের শিক্ষা জীবনের একটি স্বীকৃতি।এই বৃত্তি প্রদানের জন্য শিক্ষার্থীদের পক্ষ থেকে আমি জেলা পরিষদের প্রতি কৃতঞ্জতা প্রকাশ করছি।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments