সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদগোপালগঞ্জে ট্রাকের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

গোপালগঞ্জে ট্রাকের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

গোপালগঞ্জে ট্রাকের সংঘর্ষে ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

গতকাল রবিবার রাত সাড়ে ১২টার দিকে ঢাকা খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার সোনাশুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলোঃ গোপালগঞ্জ সদর উপজেলার শোকর শেখের ছেলে জামি  শেখ(১৭), শুকুর সরদারের ছেলে হাসান সরদার(১৮)এবং ডবলু শেখের ছেলে তাজিম শেখ(১৬। এদের সবার বাড়ি সদর উপজেলার ছুটফা গ্রামে।

স্থানীয়দের বরাত দিয়ে গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার স.ম আরিফুল হক জানান, জেলা শহর থেকে একটি মোটরসাইকেলে করে ৩ যুবক তাদের গ্রামের বাড়িতে ফিরছিল। ঢাকা-খুলনা মহাসড়কের সোনাশুর পৌঁছালে বিপরিত দিক থেকে আসা অজ্ঞাত একটি ট্রাকের সাথে সংঘর্ষ মোটরসাইকেলটি রাস্তার পাশে ছিটকে পড়ে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলেই জামি শেখ নিহত হয়। মারাত্মক আহত হাসান ও তাজিমকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার ভোরে তাদের মৃত্যু হয়।এ ঘটনায় ওই গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments