মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদগোপালগঞ্জ বড়ফা গ্রামে চাচাতো ভাইয়ের হাতে খুন। ঈদ করা হলো না।

গোপালগঞ্জ বড়ফা গ্রামে চাচাতো ভাইয়ের হাতে খুন। ঈদ করা হলো না।

ঈদ করতে ঢাকা থেকে গতকাল মঙ্গলবার বাড়িতে এসেছিলেন গোপালগঞ্জ সদর উপজেলার বড়ফা গ্রামের মহিন মীনা(৪০)।তিনি ঢাকায় টাইলস মিস্ত্রির কাজ করেন।কিন্তু আজ বুধবার সকালেই চাচাতো ভাই নজরুল মীনার হাতে খুন হতে হয়েছে তাকে। কুপিয়ে ও পিটিয়ে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ নিহতের পরিবারের।

নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আনিচুর রহমান জানান, সকাল সোয়া ৯টার দিকে এজমালী পুকুর থেকে মাছ ধরাকে কেন্দ্র করে মহিন মীনার সাথে তার চাচাতো ভাই নজরুল মীনার(৪৫)বাক-বিতন্ডা শুরু হয়। এরই এক পর্যায়ে নজরুল মীনা তার হাতে থাকা দা দিয়ে মহিন মীনার মাথা ও ঘাড়ে আঘাত করে। অন্যান্যরা লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। এতে সে মারাত্মক আহত হলে তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য আনা হলে কর্তব্যরতঃ চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

হত্যাকান্ডের সাথে জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে বলেও ওসি জানান। লাশের ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments