মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদগোপালগঞ্জে প্রধানমন্ত্রীর অনুদানের ৮২ লাখ টাকার চেক বিতরণ

গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর অনুদানের ৮২ লাখ টাকার চেক বিতরণ


গোপালগঞ্জে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ১৬৪ রোগীর মাঝে ৮২ লাখ টাকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদানের চেক বিতরণ করা হয়েছ
আজ মঙ্গলবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের গোপালগঞ্জ জেলা সমাজসেবা কার্যালয় এ অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান।

সমাজসেবা অধিদপ্তরের গোপালগঞ্জ জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ হারুন অর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে সমাজসেবা অধিদপ্তরের গোপালগঞ্জ জেলা সমাজসেবা কার্যালয়ের সহকরী-পরিচালক মোঃ জুলফিকার আলী, রেজিস্ট্রেশন কর্মকর্তা প্রকাশ বিশ্বাস, গোপালগঞ্জ সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুলতানা জাহিদ পারভীন সহ আরো অনেকে বক্তব্য রাখেন।

এরপর অতিথিরা ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ১৬৪ জন রোগীর প্রত্যেকের হাতে ৫০ হাজার টাকা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদানের ৮২ লাখ টাকার চেক তুলে দেন।

জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ হারুন অর রশীদ জানিয়ছেন জটিল রোগে আক্রান্তদের চেক বিতরণ শেষে জেলা সমাজকল্যাণ পষিদের ফান্ড থেকে ১৪ লাখ ৩৯ হাজার টাকার চেক দুস্থ , অসহায় ও দরিদ্র মানুষের চিকিৎসা সহ অন্যান্য সহায়তা হিসেবে বিতরণ করা হয়। এরমধ্যে ৩০০ জনকে ৪০০০ টাকা করে মোট ১২ লাখ টাকার চিকিৎসা বাবদ সহায়তা করা হয়েছে। আরো ৭৮ জনকে ৩০০০ টাকা করে ২ লাখ ৩৯ হাজার টাকার ব্যক্তি অনুদান দেওয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম বলেন, করোনা মহামারী, ইউক্রেন-রাশিয়ার যুদ্ধ সহ বিভিন্ন প্রতিকূলতার মধ্যেও মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা জটিল রোগে আক্রান্তদের অনুদানের টাকা বন্ধ করেন নি। তিনি মানুষের কল্যাণের কথা সব সয়ম চিন্তা করেন। তাই তিনি জটিলরোগে আক্রান্তদের পাশে সবসময় রয়েছেন। অনুদানের টাকা দিয়ে যাচ্ছেন। এতে কিছুটা হলেও রোগীরা উপকৃত হচ্ছেন।

ক্যান্সার আক্রান্ত সুন্দরী বাইন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই সহায়তা আমার জন্য অনেক বড় পাওয়া। এ টাকা আমার অনেক কাজে আসবে। এজন্য আমি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি তার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘজীবন কামনা করি।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments