43.7 C
Gopālganj
রবিবার, মে ১৯, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদপ্রধানমন্ত্রীর উপহারের ট্যাব পেল ৩৪২ মেধাবী

প্রধানমন্ত্রীর উপহারের ট্যাব পেল ৩৪২ মেধাবী

গোপালগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ট্যাব পেয়েছে ৩৪২ মেধাবী শিক্ষার্থী।

রোববার(০২ এপ্রিল) দুপুরে শহরের শেখ ফজলুল হক মণি স্মৃতি অডিটোরিয়ামে মেধাবী শিক্ষার্থীদের হাতে ট্যাব তুলে দেন  অতিথিরা।

গোপালগঞ্জ সদর উপজেলা প্রশাসন ও সদর উপজেলা পরিসংখ্যান  অফিস আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম।

বিশেষ অতিথির বক্তব্য দেন গোপালগঞ্জের পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা বদরুদ্দোজা বদর।

গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসিন উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে জেলা পরিসংখ্যান অফিসের উপপরিচালক মুহাম্মদ আরিফুল ইসলাম, মেধাবী শিক্ষার্থী  ফাতেমা সোহেল সেজুতি, দেবলীন অধিকারী মহিন সহ আরো অনেকে বক্তব্য রাখেন।

immage 1000 02 2

শহরের বিণাপাণি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির মেধাবী শিক্ষার্থী  ফাতেমা সোহেল সেজুতি বলে, আগামীর বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ । এই লক্ষ্যে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা  আমাদের ট্যাব উপহার দিয়েছেন। এই ট্যাবের মাধ্যমে আমরা জ্ঞান-বিজ্ঞানে নতুন নতুন শাখায় প্রবেশ করে নিজেকে তথ্য প্রযুক্তি সম্পর্কে আরো সমৃদ্ধ করতে পারব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে আবদান রাখতে পারব। এই ট্যাব প্রদান করার জন্য আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, গোপালগঞ্জ জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন ও পরিসংখ্যান অফিসের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

শহরের এসএম মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির মেধাবী শিক্ষার্থী দেবলীন অধিকারী মহিন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশর বিজয় নিশান উড়িয়েছেন। এই নিশান আমরা সমুন্নত রেখে সামনের দিকে এগিয়ে যাব। ট্যাব দিয়ে স্মার্ট বাংলাদেশের কারিগর হতে সহযোগিতা করার জন্য ওই শিক্ষার্থী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান।

গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম ট্যাব ব্যবহার সম্পর্কে সকল শিক্ষার্থীকে সচেতন হতে আহবান জানিয়ে বলেন, ট্যাব তোমরা কল্যাণার্থে ব্যবহার করবে।  তোমরাই ২০৪১ এ প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবে। ব্যক্তি,সমাজ, পরিবার বা রাষ্ট্রের জন্য অকল্যাণকর কোন কাজে তোমর এই ট্যাব ব্যবহার করবে না।

আনুষ্ঠানের সভাপতি ও গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসিন উদ্দীন বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে গোপালগঞ্জ সদর উপজেলার সরকারি ও এমপিও ভূক্ত ৫০টি  মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম ও ১০ শ্রেণির মোধাবী ৩৪২ জন শিক্ষার্থীর হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহোরের এই ট্যাব বিতরণ করা হয়েছে। ট্যাবগুলো আধুনিক মানের। কনফিগারেশনও বেশ ভাল। শিক্ষা ক্ষেত্রে শিক্ষার্থীদের এই ট্যাব বেশ ভাল কাজে আসবে।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

বঙ্গবন্ধুর সমাধিতে কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যানের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন কোটালীপাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস।  শনিবার দুপুরে তিনি জাতির পিতার...

সারাদেশ

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২,আহত ২

গোপালগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় ২জন নিহত ও অপর দুইজন আহত হয়েছে। নিহতরা হলো-সদর উপজেলার ঘোষেরচর দক্ষিনপাড়া গ্রামের বাবু শেখের ছেলে ৫ম শ্রেনীর ছাত্র রামিম...

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments