সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদপ্রধানমন্ত্রী শনিবার দুই দিনের সফরে গোপালগঞ্জে আসছেন

প্রধানমন্ত্রী শনিবার দুই দিনের সফরে গোপালগঞ্জে আসছেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল শনিবার(১৩ জানুয়ারী)দুই দিনের রাষ্টীয় সফরে গোপালগঞ্জে যাচ্ছেন। টানা চতুর্থবারের মতো সরকার গঠনের পর সরকার প্রধান হিসেবে এটা তার প্রথম সফর। ঢাকা থেকে সড়ক পথে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাবেন।এ সফরে তিনি তাঁর নিজ নির্বাচনী এলাকা টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার নেতা-কর্মিদের সাথে মতবিনিময় করবেন।তাঁর এ সফরকে কেন্দ্র করে জেলার সর্বত্র নেয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা।

প্রধানমন্ত্রী তাঁর দুই দিনের সফরের প্রথম দিন সকালে সড়ক পথে ঢাকা থেকে টুঙ্গিপাড়া পৌঁছে প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাবেন। পরে নবগঠিত মন্ত্রী পরিষদের সদস্যদের নিয়ে তিনি শ্রদ্ধা জানাবেন। এসময় তাঁর পরিবারের সদস্যরাও উপস্থিত থাকবেন। এদিন বিকেলে তিনি টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার‌্যালয়ে স্থানীয় নেতা-কর্মিদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন। মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা উপস্থিত থাকবেন বলে জেলা আওয়ামী লীগ সূত্রে জানাগেছে।

ওই দিন রাতে তিনি টুঙ্গিপাড়ায় নিজ বাড়ীতে রাত্রী যাপন করবেন এবং পরের দিন রোববার বিকেলে কোটালীপাড়া উপজেলা পরিষদ চত্বরে আওয়ামী লীগ নেতা-কর্মিদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।এ শুভেচ্ছা বিনিময় সভায় উপজেলা আওয়ামী ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা উপস্থিত থাকবেন। শুভেচ্ছা বিনিময় শেষে ওই দিন তিনি আবার সড়ক পথে ঢাকায় ফিরে যাবেন।

এদিকে, টানা চতুর্থবারের মতো সরকার গঠন করে নিজ নির্বাচনী এলাকায় নেতা-কর্মিদের সাথে শুভেচ্ছা বিনিময় করতে আসাকে কেন্দ্র করে প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার নেতা-কর্মিদের মধ্যে আনন্দের বন্যা বয়ে যাচ্ছে।তারা এখন খুশির জোয়ারে ভাসছে।

টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল বলেন, শেখ হাসিনা ৫ম বারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহন করার পর আগামী শনিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া আসবেন। টুঙ্গিপাড়া পৌঁছে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীতে শ্রদ্ধা জানাবেন। তাঁর নিজ নির্বাচনী এলাকা টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ার ভোটারা প্রধানমন্ত্রীকে স্বতস্ফুর্তভাবে ভোট দিয়েছেন। বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হয়ে টানা চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন। তাই প্রধানমন্ত্রী তাদের প্রতি কৃতজ্ঞতা জানবেন। জনগনও প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাবেন।

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. বাবুল শেখ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর জনগনের সাথে শুভেচ্ছা বিনিময় করতে আসছেন।৭ জানুযারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সারাদেশের মধ্যে সর্বোচ্চ ভোটে তিনি নির্বাচিত হয়েছেন। তাই তাঁর আগমনে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও সাধারন মানুষ খুশিতে উদ্বেলিত। কারণ টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ার মানুষের ভোটে তিনি ৫ম বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন। এ কারণে এ দুই উপজেলার মানুষের মধ্যে উদ্দ্বীপনা ও উচ্ছ্বাসটা একটু অন্যরকম।

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, আগামী ১৪ জানুযারী রোববার প্রধানমন্ত্রী কোটালীপাড়ার নেতাকর্মিদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন। প্রধানমন্ত্রীর সাথে নেতাকর্মিরা মনখুলে কথা বলবেন এবং প্রধানমন্ত্রীও শুনবেন ও বলবেন। তাঁর কাছে আমাদের কোন কিছু চাওয়া বা পাওয়ার নাই। আমাদের কাছে সবচেয়ে বড় পাওয়ার হলো আমাদের ভোটে নির্বাচিত হয়ে উনি ৫ম বার প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন। আমরা দোয়া করি উনি যেন দীর্ঘজীবী হন।

তিনি আরো, কোটালীপাড়া উপজেলা পরিষদের সামনে মঞ্চ ও প্যান্ডেল তৈরীর কাজ শেষ হয়েছে।এখানে প্রধানমন্ত্রী নেতাকর্মিদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।আর প্রধানমন্ত্রী কোটালীপাড়াবাসীকে শুভেচ্ছা জানাতে আসছেন এমন খবরে কোটালীপাড়া জুড়ে আনন্দের বন্যা বয়ে যাচ্ছে।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জি.এম সাহাব উদ্দিন আজম বলেছেন, প্রধানমন্ত্রীর আগমন কেন্দ্র করে জেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের পক্ষে ঢেলে জানানো হয়েছে। জেলা জুড়ে উৎসবের আমেজ বিরাজ করছে। নেতা-কর্মিরা মুখিয়ে রয়েছে প্রধানমন্ত্রীকে একনজর দেখার জন্যে। প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকা টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় পৃথক দুইটি মতবিনিময় সভায় তিনি নেতাকর্মিদের শুভেচ্ছা জানাবেন। নেতাকর্মিরা এখন উৎসবের প্রহর গুণছেন।

জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নবনির্বাচিত প্রধানমন্ত্রী হিসেবে প্রধানমন্ত্রী আগামী ১৩ ও ১৪ জানুযারী দুই দিনের সফরে এসে জাতির পিতার সমাধি সৌধে আনুষ্ঠানিকভাবে শ্রদ্ধা নিবেদন করবেন।এছাড়া তিনি টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় দলীয় নেতাকর্মিদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন। প্রধানমন্ত্রীর সফরকে উৎসবমুখর ও নিরাপত্তাময় করার জন্য আমরা আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীসহ সকলের সমন্বয়ে যথাযথ প্রস্তুতি সম্পন্ন করেছি।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments