বুধবার, মে ৮, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদবীর মুক্তিযোদ্ধা এস এম হুমায়ুন কবিরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ

বীর মুক্তিযোদ্ধা এস এম হুমায়ুন কবিরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি।।
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস এম হুমায়ুন কবিরের মৃত্যুতে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গভীর শোক প্রকাশ করেছেন ।
আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ শোক প্রকাশ করা হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় কোটালীপাড়া আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস এম হুমায়ুন কবিরের মৃত্যুতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
তাঁরা মরহুম এস এম হুমায়ুন কবিরের আত্মার মাগফিরত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার, আত্মীয় স্বজন, গুনগ্রাহীদের প্রতি গবীর সমবেদ জ্ঞাপন করেন।

kotalipara photo2

শুক্রবার সকাল সাড়ে ৭টায় এস এম হুমায়ুন কবির (৬৯) ঢাকার হৃদরোগ ইনস্টিটিউশনে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন ( ইন্না লিল্লাহি…. রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১পুত্র, ১কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
শুক্রবার বাদ আসর কোটালীপাড়া পাবলিক ইউস্টিটিউশন মাঠে মরহুমের জানাজার নামাজ শেষে রাষ্ট্রীয় মর্যাদায় গচাপাড়া গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এর আগে বিকেল ৪টায় মরহুম এস এম হুমায়ুন কবিরের মরদেহ কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে নিয়ে আসলে দলীয় নেতা-কর্মীরা কান্নায় ভেঙ্গে পড়েন। এখানে তারা এই নেতাকে চোখের জল ও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে শেষ বিদায় জানায়।
এদিকে শুক্রবার বেলা ১১টায় ঢাকার হৃদরোগ ইনস্টিটিউশন চত্ত¡রে মরহুম এস এম হুমায়ুন কবিরের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।
এসব জানাজার নামাজে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি মোঃ শহীদ উল্লা খন্দকার, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খানসহ জেলা ও উপজেলার সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

গোপালগঞ্জের তিন উপজেলায় ভোট গ্রহন শুরু হয়েছে

যষ্ঠ উপজেলা নির্বাচনের প্রথম ধাপে গোপালগঞ্জের তিনটি উপজেলায় নির্বাচন অনুষ্ঠান শান্তিপূর্নভাবে শুরু হয়েছে। জেলার গোপালগঞ্জ সদর, টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলায় চেয়ারম্যান পদে ১৩ জন, ভাইস...

সারাদেশ

গোপালগঞ্জের তিন উপজেলায় ভোট গ্রহন শুরু হয়েছে

যষ্ঠ উপজেলা নির্বাচনের প্রথম ধাপে গোপালগঞ্জের তিনটি উপজেলায় নির্বাচন অনুষ্ঠান শান্তিপূর্নভাবে শুরু হয়েছে। জেলার গোপালগঞ্জ সদর, টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলায় চেয়ারম্যান পদে ১৩ জন, ভাইস...

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments