মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদমুকসুদপুরে ২শতাধিক সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

মুকসুদপুরে ২শতাধিক সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

মুকসুদপুর(গোপালগঞ্জ) প্রতিনিধি।।

গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার বাটিকামারীর সেচ্ছাসেবী প্রতিষ্ঠান আব্দুল আলী ও হালিবন নেছা ফাউন্ডেশন থেকে ২ শতাধিক সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

৯ এপ্রিল মঙ্গলবার মুকসুদপুর উপজেলার বাটিকামারি ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রায় ২ শতাধিক অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। উপহার সামগ্রীর মধ্যে ছিল পোলাওর চাল, চিনি, সেমাই, রান্নার তেল ও গুড়ো দুধ।

ঈদ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অধ্যাপক ডাক্তার মোহাম্মদ মোশাররফ হোসেন, সিনিয়র সহসভাপতি ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ খন্দকার মাহবুবুর রহমান ইমন, সহ.সভাপতি রেজাউল ইসলাম, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সেলিম শেখ, সহসাধারণ সম্পাদক খায়রুল বাকী শরীফ, প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক নিরঞ্জন পাল, আকমাল হোসেন হিরু, বজলুর রহমান, আক্তারুজ্জামান বাবলু, ইমরান হোসেন পলাশ, সুজন রায়, সাইফুল ইসলাম কায়েস, ইঞ্জিনিয়ার রাকিবুল ইসলাম প্রমুখ।

immage 1000 02 7

ঈদ হোক সবার। এই প্রতিপাদ্যকে ধারণ করে ফাউন্ডেশনের চেয়ারম্যান, অধ্যাপক ডাক্তার মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, আমরা একটি আধুনিক ও মানবিক সমাজ বিনির্মাণে ভুমিকা রাখতে পারবো। ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম বলেন, আমরা সকলকে নিয়েই ঈদ করতে চাই। সবার ঘরে ঘরে থাকুক ইদের আনন্দ। সাধারণ সম্পাদক, সেলিম শেখ বলেন, সহযোগিতা ও সহমর্মিতার মাধ্যমে আমরা এই দেশকে এগিয়ে নিয়ে যাব এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে ইতিবাচক ভ‚মিকা রাখতে পারবো এটাই আমাদের বিশ্বাস। সকল সদস্যরা সমাজের জন্য কিছু করতে তারা অঙ্গীকারবদ্ধ এবং সমাজের বিত্তবান মানুষদের এগিয়ে আসতে আহবান করেন। ঈদের পূর্বে এমন ঈদ উপহার পেয়ে এলাকাবাসীরা বেশ খুশি এবং ফাউন্ডেশনকেও এই কার্যক্রম অব্যহত রাখার আহবান জানিয়েছেন।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments