শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Bookmark
0
মূলপাতাব্রেকিং নিউজ...কম্বল বিতরন করলেন অগ্রনী ব্যাংক-এর পরিচালক লাবলু

কম্বল বিতরন করলেন অগ্রনী ব্যাংক-এর পরিচালক লাবলু

স্টাফ রিপোর্টার।।

অগ্রনী ব্যাংক-এর পরিচালক ও সাবেক ছাত্রনেতা খন্দকার মঞ্জরুল হক লাবলু আজ শনিবার দুপুরে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন। তিনি বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা জানান।পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় মুকসুদপুর উপজেলা চেয়ারম্যান কাবির মিয়া, খন্দকার লাবলুর সহধর্মিনী ফারহানা আফরোজ হক, সাবেক ছাত্রলীগ নেতা মোত্তাহিদুর রহমান ছিরু, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম,সাধারন সম্পাদক ফোরকান বিশ্বাস, দুলাল সিকদার, অগ্রনী ব্যাংকের বিভিন্ন শাখার ম্যানেজার ও অফিসারগন উপস্থিত ছিলেন।

এছাড়া এদিন অগ্রনী ব্যাংক-এর পরিচালক ও সাবেক ছাত্রনেতা খন্দকার মঞ্জরুল হক লাবলু গোপালগঞ্জের টুঙ্গিপাড়া, কোটালীপাড়া, কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে ১৫ হাজার কম্বল বিতরন করেন। তিনি আজ শনিবার দুপুরে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ অফিসে দুঃস্থ ও অসহায় দরিদ্রদের মাঝে আড়াই হাজার কম্বল বিতরন করেন।

এসময় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মিরা উপস্থিত ছিলেন।পরে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসনার নির্বাচনী এলাকা কোটালীপাড়া উপজেলার দুঃস্থ ও অসহায় দরিদ্রদের মাঝে আড়াই হাজার কম্বল বিতরন করেন।

এসময় কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মিরা উপস্থিত ছিলেন।এছাড়া তিনি কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়ায়, মুকসুদপুর উপজেলা সদরে এবং বনগ্রাম এলাকায় নিজ বাড়িতে বসে আরো ১০হাজার দুঃস্থ ও অসহায় দরিদ্রদের মাঝে কম্বল বিতরন করেন।এ সময়ে কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, অগ্রনী ব্যাংক-এর পরিচালক ও সাবেক ছাত্র নেতা খন্দকার মঞ্জরুল হক লাবলু প্রতিবছর শীত, ঈদ-পূঁজা বা দুর্যোগকালীন সময়ে জেলার মানুষের পাশে দাড়ান। শীতবস্ত্র, নতুন জামা-কাপড়সহ ত্রান সহযোগিতা প্রদানসহ এলাকাবাসীর খোঁজ খবর নিয়ে থাকেন।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments