শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
Bookmark
0
মূলপাতাখেলাধুলাবিশ্বকাপ ফাইনালের নায়ককে নিয়ে আইপিএলে কাড়াকাড়ি

বিশ্বকাপ ফাইনালের নায়ককে নিয়ে আইপিএলে কাড়াকাড়ি

The hero of the World Cup final is in trouble in the IPL

আইপিএলের মিনি নিলামের এখনও মাস খানেক বাকি। কিন্তু বিভিন্ন দল এখন থেকেই কাজ শুরু করে দিয়েছে। চলছে শক্তিশালী দল গঠনের কাজ। বিশ্বকাপে ভাল খেলা অনেক ক্রিকেটারই আইপিএল দলগুলির নজরে। তার মধ্যেই একজন ট্রেভিস হেড। বিশ্বকাপে ফাইনালে শতরান করে যিনি শিরোনাম কেড়ে নিয়েছেন। সেই হেডকে নিয়ে নিলামে কাড়াকাড়ি হতে পারে। তবে বাকিদের থেকে এগিয়ে রয়েছে দিল্লি ক্যাপিটালস। এমনই ইঙ্গিত দিয়েছেন দলের কোচ রিকি পন্টিং।

অস্ট্রেলিয়ার এক চ্যানেলে পন্টিং জানিয়েছেন, গত বারই তিনি হেডকে নিতে চেয়েছিলেন। কিন্তু বিয়ের কারণে আইপিএলের প্রথম তিন সপ্তাহ খেলতে পারবেন না ভেবে পিছিয়ে আসেন। দলের মালিকেরা রাজি হননি। কিন্তু এ বার সেই সমস্যা নেই। পন্টিং নিজেও অসি হওয়ায় দিল্লিতে হেড যোগ দিতে পারেন বলে জল্পনা চলছে।

পন্টিং বলেছেন, “এ বছর যাতে কোনও দলে যোগ দিতে পারে তার জন্য সব রকম চেষ্টা করেছে হেড। গত বারই বিয়ে না থাকলে বড়সড় চুক্তি পেয়ে যেত। প্রতিযোগিতার মাঝেই ওর বিয়ে পড়ে যায়। দুর্ভাগ্যবশত নিতে পারিনি। ওকে ফোন করে জিজ্ঞাসা করেছিলাম নিলামে নাম লেখাচ্ছে কি না। ও বলেছিল আইপিএল শুরুর দু’সপ্তাহের মধ্যে ওর বিয়ে। তিন সপ্তাহ খেলতে পারবে না। মালিকেরা সেই ঝুঁকি নিতে রাজি হননি।”

এ বার সেই হেডের জন্যে দিল্লি পুরোদমে ঝাঁপাবে বলে মনে করা হচ্ছে। তবে বাকি দলগুলির সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই হবে বলে মনে করা হচ্ছে।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

গোপালগঞ্জে আগুনে পুড়ে নারী নিহত

গোপালগঞ্জের কাশিয়ানীতে আগুনে পুড়ে স্বপ্না দাস(৪৮)নামে এক নারীর মৃত্যুর ঘটনা ঘটেছে। আজ শুক্রবার(২৩ ফেব্রুয়ারী)দুপুরে উপজেলার ওড়াকান্দি ইউনিয়নের ওড়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। আগুনে পুড়ে মারা...

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments