রবিবার, মে ৫, ২০২৪
Bookmark
0
মূলপাতাব্রেকিং নিউজ...গোপালগঞ্জে আইনজীবীদের প্রতিবাদ সমাবেশ

গোপালগঞ্জে আইনজীবীদের প্রতিবাদ সমাবেশ

Protest rally of lawyers in Gopalganj

ফেসবুকে গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমের বিরুদ্ধে মানহানিকর তথ্য পরিবেশন ও বিশৃংখলা সৃষ্টির চেষ্টাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে জেলা আইনজীবী সমিতি প্রতিবাদ সমাবেশ করেছে।

আজ মঙ্গলবার সকাল ১০টায় জেলা আইনজীবী সমিতির সামনে রাস্তায় দাড়িয়ে তারা মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে।

02 5

মানববন্ধন চলাকালে অনুষ্ঠিত সমাবেশে জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সুনীল কুমার দাস, সাধারন সম্পাদক অ্যাডভোকেট এম. জুলকদর রহমান, সাবেক সভাপতি অ্যাডভোকেট আতিয়ার রহমান মুন্সী, সাবেক পিপি অ্যাডভোকেট আব্দুল হালিম, অ্যাডভোকেট কদরে আলম খান, অ্যাডভোকেট চৌধুরী খাসরুল আলম, অ্যাডভোকেট এম এম নাসির আহম্মেদ, অ্যাডভোকেট রনজিত কুমার বাড়ৈ গামা প্রমূখ বক্তব্য রাখেন।

বক্তরা সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমের বিরুদ্ধে মানহানিকর তথ্য পরিবেশন ও বিশৃংখলা সৃষ্টির চেষ্টাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

03 1

প্রসঙ্গত, সম্প্রতি গোপালগঞ্জ শহরতলী চরমানিকদাহ গ্রামের বাসিন্দা আলিমুজ্জামান আলিম তার ফেসবুকে সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমের বিরুদ্ধে মানহানিকর তথ্য পরিবেশন করে স্ট্যাটাস দেয়। এতে গোপালগঞ্জের সর্বস্তরের মানুষের মাঝে অসন্তোষ বিরাজ করে। এ ঘটনায় ঘোষেরচর গ্রামের তানভীরুল ইসলাম বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত আলিমুজ্জামান আলিমকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে।

এ ঘটনার পর থেকে জেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা শাস্তির দাবীতে আন্দোলন করে আসছে।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

গোপালগঞ্জে উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপের প্রতিক বরাদ্দ অনুষ্ঠান

উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে গোপালগঞ্জের কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত...

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments