বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Bookmark
0
মূলপাতাঅর্থনীতিএক্সপ্রেস ইন্স্যুরেন্স লিমিটেড এর মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ বদিউজ্জামান লস্কর

এক্সপ্রেস ইন্স্যুরেন্স লিমিটেড এর মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ বদিউজ্জামান লস্কর

সম্প্রতি দেশের স্বনামধন্য বীমা কোম্পানী এক্সপ্রেস ইন্স্যুরেন্স লিমিটেড (ইআইএল) এর মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে নিয়োগ পেয়েছেন মোঃ বদিউজ্জামান লস্কর। তিনি বীমা পেশায় দীর্ঘ ২৮ বছর অত্যন্ত সুনামের সাথে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

তিনি বিগত ২ মে, ১৯৯৫ সালে বাংলাদেশ কো-অপারেটিভ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড-এ ডেপুটি ম্যানেজার পদে যোগদানের মাধ্যমে বীমা পেশায় কর্ম জীবন শুরু করেন এবং ৩০ সেপ্টেম্বর ১৯৯৭ পর্যন্ত উক্ত কোম্পানীতে কর্মরত ছিলেন।

পরবর্তীতে তিনি ০১.১০.১৯৯৭ইং তারিখ নর্দান জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড- এ এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও এলিফ্যান্ট রোড শাখা প্রধান হিসেবে যোগদান করেন এবং ৩০.১১.১৯৯৯ইং পর্যন্ত কর্মরত ছিলেন। পরবর্তীতে ০১.১২.১৯৯৯ইং তারিখ ইসলামী ইন্স্যুরেন্স বাংলাদেশ লিমিটেড-এ ভাইস প্রেসিডেন্ট ও এলিফ্যান্ট রোড শাখা, প্রধান হিসেবে যোগদান করেন এবং ৩১.০৭.২০০১ইং পর্যন্ত কর্মরত ছিলেন।

অতঃপর তিনি ০১.০৮.২০০১ইং তারিখ সিনিয়র জেনারেল ম্যানেজার ও লোকাল অফিস শাখা প্রধান হিসেবে তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স লিমিটেড-এ যোগদান করেন এবং হেড অব মার্কেটিং হিসেবেও দায়িত্ব পালন করেন। তিনি উক্ত কোম্পানীতে ৩১.১২.২০১২ইং পর্যন্ত কর্মরত ছিলেন।

জনাব লস্কর ০১.০১.২০১৩ইং তারিখ এক্সপ্রেস ইন্স্যুরেন্স লিমিটেড-এ সহকারী ব্যবস্থাপনা পরিচালক ও দিলকুশা শাখা প্রধান হিসেবে যোগদান করেন। পরবর্তীতে তাঁকে উপ-ব্যবস্থাপনা পরিচালক পদে পদোন্নতি ও কোম্পানীর কাকরাইল শাখা প্রধান হিসেবে দায়িত্ব দেয়া হয়।

তিনি ০১.০১.২০২০ইং তারিখ অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি লাভ করেন এবং জানুয়ারী ২০২১ হতে হেড অব মার্কেটিং হিসেবে দায়িত্ব পালন করেন। পরিচালনা পর্ষদ গত ০৪/১০/২০২৩ইং তারিখ অনুষ্ঠিত ৩০৫ তম সভায় তাঁকে মুখ্য নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিয়োগের সিদ্ধান্ত গ্রহণ করে। যার প্রেক্ষিতে বীমা কোম্পানীর নিয়ন্ত্রক সংস্থা বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) গত ২৮/০১/২০২৪ইং তারিখ তাঁর নিয়োগ অনুমোদন দেয়। দীর্ঘ কর্মময় জীবনে মেধা, দক্ষতা ও সততার মাধ্যমে তিনি দেশের অন্যতম সেরা বীমা ব্যক্তিত্ব হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। মোঃ বদিউজ্জামান লস্কর গোপালগঞ্জ জেলার মকসুদপুর গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। তিনি ঢাকা কমার্স কলেজ থেকে এইচএসসি এবং শান্ত মরিয়ম ইউনিভার্সিটি অফ ক্রিয়েটিভ টেকনোলজি থেকে সমাজ বিজ্ঞান ও নৃবিজ্ঞান বিষয়ে স্নাতক (সম্মান) ডিগ্রি অর্জন করেন।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments