নৌকো চেপে রাজকে নিয়ে ঝিলে ঘুরলেন পরীমণি

Pressing the boat, Parimani walked around the lake with Raj

images 10000 01 28
নৌকো চেপে রাজকে নিয়ে ঝিলে ঘুরলেন পরীমণি

সবটাই স্পষ্ট করে দিয়েছেন পরীমণি স্বয়ং। উদযাপনের মেজাজেই তার এই নৌকাবিহার। সে কথা জানিয়ে ফেসবুকে ছবি-সহ লেখা পোস্ট করেছেন অভিনেত্রী।

হাতির ঝিলে নৌকো চেপে ঘুরছেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমণি? প্রবল গুঞ্জন। নজর করতেই বোঝা গেল ঘটনা সত্যি। পরীমণির পাশে তাঁর স্বামী, অভিনেতা শরিফুল রাজ। পরিচালক চয়নিকা চৌধুরীও আছেন। পরীমণির ঘনিষ্ঠ বৃত্তে চয়নিকা তো থাকবেন‌ই। পরীমণি যে তাঁকে মা বলে ডাকেন।

সবটাই স্পষ্ট করে দিয়েছেন পরীমণি স্বয়ং। উদযাপনের মেজাজেই তার এই নৌকাবিহার। সে কথা জানিয়ে ফেসবুকে ছবি-সহ লেখা পোস্ট করেছেন অভিনেত্রী। অনেক ঝড় বয়ে গিয়েছে বাংলাদেশের বিতর্কিত এই নায়িকার জীবনে।

এখনও আদালতে মাদক-মামলা বিচারাধীন। তবু বলা যায়, পরীমণির জীবনে এখন সুসময়। ছবির কাজ করতে করতেই রাজের সঙ্গে প্রেম, বিয়ে। অন্তঃসত্ত্বা পরীমণি আপাতত ছবির কাজ বন্ধ রেখেছেন। চিকিৎসকের পরামর্শ মতো চলছেন।

বিয়ের পর পরীমণি ও রাজ একসঙ্গে প্রথম পয়লা বৈশাখ উদ্‌যাপন করলেন। ফেসবুকে নায়িকা লিখেছেন, ‘আমাদের প্রথম বৈশাখ! এত্ত স্পেশাল হবে ভাবতে পারিনি। সে (রাজ) তো রীতিমতো সে দিন শ্যুটিংয়ে ডেট দিয়ে রেখেছিল।

আমিই মনে করিয়ে দিলাম। তারপর কত সব আয়োজন করে ফেলল!…আমরা দুজনে মিলে আমাদের কাপড় ডিজাইন করছি। সে নিজে বাজারে গিয়ে সব থেকে বড় ইলিশটা কিনে আনল। কাল ঘুম থেকে উঠেই আমার জন্য খোঁপার ফুল এনে দিল।’

পরীমণি-রাজ ঠিক করেন হাতির ঝিলে নৌকোয় ইফতার করবেন। এখানে পারাপারের জন্যই নৌকো থাকে। ঘণ্টা খানেকের জন্য তারই একটা ভাড়া করে নিয়েছিলেন দু’জনে। উৎফুল্ল পরীমণি লিখেছেন, ‘আহা, নৌকোয় কত্ত রকম মজার মুহূর্ত!

এক বার এক ঘাটে ডাব খেতে থামা, তো অন্য ঘাটে ফুড পান্ডার খাবার রিসিভ করা।’ পোস্টের শেষে এসেছে স্বামী শরিফুল রাজের কথা। তাঁকে উদ্দেশ্য করে পরীমণি লিখেছেন, ‘ধন্যবাদ! জীবনের এ সব মুহূর্ত এমন সুন্দর করে দিলে তুমি!’

বৈশাখী ভ্রমণের সব ছবিতে পরীমণির সৌন্দর্যে যেন অনন্য এক আলো। সে আলো আসন্ন মাতৃত্বের। পরীমণির ঘনিষ্ঠ এক বন্ধু বলেন, “ভরা একটা সংসার পেয়েছে পরী। সেই সঙ্গে রাজের যত্নশীল ভালবাসা। অনেক ক্ষত সেরে যাচ্ছে ওর।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here