শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদবিভিন্ন আয়োজনে গোপালগঞ্জে উদীচীর প্রতিষ্ঠা বার্ষিকী  পালিত

বিভিন্ন আয়োজনে গোপালগঞ্জে উদীচীর প্রতিষ্ঠা বার্ষিকী  পালিত

বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠীর ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী গোপালগঞ্জে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে প্রথমে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন করা হয়।

রবিবার (২৯ অক্টোবর) সকাল ৯ টায় উদীচী জেলা সংসদ গোপালগঞ্জ কার্যালয়ের সামনে  মুক্তিযোদ্ধা হরেন্দ্রনাথ মন্ডল প্রধান অতিথি হিসেবে জাতীয় পতাকা ও গোপালগঞ্জ উদীচীর সভাপতি নাজমুল ইসলাম দলীয় পতাকা উত্তোলন করেন। এসময় উদীচী শিল্পীবৃন্দ জাতীয় সংগীত ও দলীয় সংগীত পরিবেশন করেন।

পরে সেখান থেকে জেলা শহরে একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি  শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে অফিস কার্যালয়ে গিয়ে শেষ করে।

আনন্দ শোভা যাত্রায় গোপালগঞ্জ উদীচীর সাধারণ সম্পাদক আনিচুর রহমান রাজুসহ জেলা উদীচীর নেতৃবৃন্দ ও শিল্পীরা অংশ গ্রহণ করেন। এছাড়া জেলার কোটালীপাড়া ও রঘুনাথপুরে উদীচী শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে দিবসটি পালন করে।     

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

গোপালগঞ্জে আগুনে পুড়ে নারী নিহত

গোপালগঞ্জের কাশিয়ানীতে আগুনে পুড়ে স্বপ্না দাস(৪৮)নামে এক নারীর মৃত্যুর ঘটনা ঘটেছে। আজ শুক্রবার(২৩ ফেব্রুয়ারী)দুপুরে উপজেলার ওড়াকান্দি ইউনিয়নের ওড়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। আগুনে পুড়ে মারা...

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments