রবিবার, মে ১২, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদপ্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী প্রচারনা চালাতে দু’টি নির্বাচনী জনসভায় যোগ দেবেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী প্রচারনা চালাতে দু’টি নির্বাচনী জনসভায় যোগ দেবেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী শনিবার(৩০ ডিসেম্বর)তাঁর নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জ-৩ আসনে নির্বাচনী প্রচারনা চালাতে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় দু’টি নির্বাচনী জনসভায় যোগ দেবেন। টুঙ্গিপাড়ার উপজেলার শেখ মুজিবুর রহমান কলেজ মাঠে সকাল ১১টায় এবং কোটালীপাড়া উপজেলার শেখ লুৎফর রহমান কলেজ মাঠে দুপুর ১টায় তাঁর বক্তব্য রাখার কথা রয়েছে। আর এজন্য এ দু’টি জনসভাস্থল ইতোমধ্যে প্রস্ততির কাজ সম্পন্ন হয়েছে।প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার জনসভাকে কেন্দ্র করে নেয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা।জনসভাকে কেন্দ্র করে স্থানীয় নেতা-কর্মি আর সাধারন ভোটার সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে।

গোপালগঞ্জ-৩ আসনে(টুঙ্গিপাড়া-কোটালীপাড়া) ৭বারের সংসদ সদস্য আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ অধ্যুষিত এই আসনে প্রায় শতভাগ ভোটারই আওয়ামী লীগের। এ আসন থেকে বরাবরই শেখ হাসিনা নির্বাচনে অংশ নিয়ে থাকেন এবং বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়ে থাকেন।

immage 1000 02 23

তাঁর এই আসনে তিনি সাধারনতঃ নির্বাচনী প্রচারনা চালাতে আসতে পারেন না। স্থানীয় নেতা-কর্মিরাই তাঁর নির্বাচনী কাজকর্ম করে থাকেন।অবশ্য বিভিন্ন ঘরোয়া মিটিং বা সভায় তিনি তা সবার সামনে স্বীকার করে নিয়ে তাঁর আসনের নেতা-কর্মি আর ভোটারদের কাছে কৃতজ্ঞতা জানাতে ভুল করেন না।

এই আসনের নেতা-কর্মিরা ও ভোটাররাও শেখ হাসিনাকে ভোট দিয়ে নিজেদেরকে গর্বিত মনে করে থাকেন।কারন তাদের ভোটে নির্বাচিত সংসদ সদস্য দেশের প্রধানমন্ত্রী হন। কিছু না চাইতেও যার কাছ থেকে সব কিছু পাওয়া যায়, তেমন নেতাকেই তো তারা ভোট দিয়ে জয়ী করে থাকেন।আগামী ৭ জানুয়ারীর ভোটেও শেখ হাসিনাকে বিজয়ী করে টানা ৫বারের প্রধানমন্ত্রী দেখতে চান এলাকার ভোটাররা।প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে তাদের মধ্যে আনন্দ উদ্দীপনা বয়ে যাচ্ছে।

immage 1000 03 12

টুঙ্গিপাড়া থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ বাবুল শেখ, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আয়নাল হোসেন শেখ, জেরা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জিএম সাহাবুদ্দিন আজম এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার উন্নয়ন প্রতিনিধি এবং সাবেক সিনিয়র সচিব শহিদ উল্রা খন্দোকারের সাথে কথা হলে তাঁরা জানান,প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে জনসভাস্থলের স্টেজ নির্মান সহ যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।প্রধানমন্ত্রীর আগমনের অপেক্ষায় রয়েছেন তাঁর নির্বাচনী এলাকার আপামর নারী-পুরুষ।জনসভাস্থল কানায় কানায় পূর্ন হয়ে যাবে বলে জানান তারা।

প্রধানমন্ত্রী ৩০ ডিসেম্বর গোপালগঞ্জের দুই উপজেলায় দু’টি জনসভায় বক্তব্য দিতে আসলেও তিনি ২৯ ডিসেম্বর বরিশালের জনসভায় বক্তব্য দান শেষে টুঙ্গিপাড়া আসবেন এবং ওই দিন টুঙ্গিপাড়ায় রাত্রি যাপন করবেন।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

বঙ্গবন্ধুর সমাধিতে কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যানের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন কোটালীপাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস।  শনিবার দুপুরে তিনি জাতির পিতার...

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments