43.7 C
Gopālganj
রবিবার, মে ১৯, ২০২৪
Bookmark
0
মূলপাতাজাতীয়কোটালীপাড়ায় আইসোলেশনে থাকা রোগীদের বিভিন্ন ধরণের ফল উপহার দিলেন ওসি

কোটালীপাড়ায় আইসোলেশনে থাকা রোগীদের বিভিন্ন ধরণের ফল উপহার দিলেন ওসি

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি :

গোপালগঞ্জের কোটালীপাড়ায় আইসোলেশনে থাকা করোনায় আক্রান্ত রোগীদের খাবার জন্য বিভিন্ন ধরণের ফল উপহার দিলেন ওসি শেখ লুৎফর রহমান।

রবিবার (৩১ মে) সকালে কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান উপজেলার শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজের আইসোলেশন সেন্টারে থাকা ১৩জন করোনা রোগীকে খাবার জন্য লিচু, কলা, আনারস, তরমুজ, আপেল, মাল্টাসহ বিভিন্ন ধরণের ফল উপহার দেন।

এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুশান্ত বৈদ্য উপস্থিত ছিলেন।

ডা. সুশান্ত বৈদ্য বলেন, কোটালীপাড়া উপজেলায় এ পর্যন্ত ৩৮জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ৪জন সুস্থ্য হয়েছেন। বাকি ৩৪ জনের মধ্যে ১৩জন শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজের আইসোলেশন সেন্টারে আছেন। ২১জন নিজ নিজ বাড়িতে আইসোলেশনে আছেন।

উপজেলার রামশীল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোকন বালা ও কলাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইকেল ওঝা বলেন, করোনা রোগীদেরকে এই বিভিন্ন ধরণের ফল উপহার দিয়ে ওসি শেখ লুৎফর রহমান মহত্বের পরিচয় দিয়েছেন। এর আগেও তিনি অনেক মানবিক কাজ করেছেন। করোনার কারণে কর্মহীন হয়ে পড়া ৩শতাধিক মানুষের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করেছেন। তার এই মহৎ কাজের জন্য আমরা তাকে ধন্যবাদ জানাই।

ওসি শেখ লুৎফর রহমান বলেন, করোনায় আক্রান্ত রোগীদের কাছে অনেক সময় তাদের আপন জনেরাও আসেন না। তাই আমি এসব রোগীদের কিছু ফল উপহার দিলাম। আমাদের উচিৎ সকল করোনা রোগীর সাথে মানবিক আচরণ করা।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

বঙ্গবন্ধুর সমাধিতে কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যানের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন কোটালীপাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস।  শনিবার দুপুরে তিনি জাতির পিতার...

সারাদেশ

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২,আহত ২

গোপালগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় ২জন নিহত ও অপর দুইজন আহত হয়েছে। নিহতরা হলো-সদর উপজেলার ঘোষেরচর দক্ষিনপাড়া গ্রামের বাবু শেখের ছেলে ৫ম শ্রেনীর ছাত্র রামিম...

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments