বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদপ্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ নির্বাচনী এলাকায় নৌকা মার্কায় ভোট চেয়েছেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ নির্বাচনী এলাকায় নৌকা মার্কায় ভোট চেয়েছেন

জনগনের অধিকার নির্বাচনের অধিকার। ভোটের অধিকার।আওয়ামী লীগ আমরাই শ্লোগান দিয়েছি “আমার ভোট আমি দিবো, যাকে খুশি তাকে দেবো”। ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করবো।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় নৌকা মার্কায় ভোট চেয়ে বলেছেন, নির্বাচন বাঞ্চালের যারা ষড়যন্ত্র করছে তাদেরও একদিন উপযুক্ত শাস্তি পেতে হবে। তারাও একদিন শাস্তি পাবে।

আর আন্তজার্তিক পর‌্যায়ে কেউ যদি নাক গলাতে আসে আমরা সেটা মেনে নেবো না।মুক্তিযুদ্ধের সময় পারে নাই, মুক্তিযুদ্ধে বিজয় আমরা অর্জন করেছি। অর্থনৈতিক উন্নয়নের বিজয় সেটাও আমরা অর্জন করে তাদের দেখাবো, যে আমরা পারি।

immage 1000 01 38

বিএনপি’র আগুন সন্ত্রাসের কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, আজকে অত্যন্ত দুর্ভাগ্যেরে বিষয় ওই বিএনপি-জামাত জোট মিলে অগ্নি সংযোগ শুরু করেছে। মানুষ হত্যা শুরু করেছে। রেল লাইনে মা-শিশুকে পুড়িয়ে মেরেছে। রাস্তাঘাটে আগুন দেয়। বাসে আগুন দিয়ে পোড়ায়। এই দুর্বৃত্তকতা আমাদের বন্ধ করতে হবে। যে যেখানে আছেন ওই আগুন দেয়া দল, যারা ক্ষতিগ্রস্ত করে নির্বাচন বাঞ্চাল করার ষড়যন্ত্র করে ওদেরকে ধরিয়ে দিন। ওদের উপযুক্ত শাস্তি দিন-সেটাই আমি সবার জন্য আহবান জানাবো।

immage 1000 02 24

পদ্মা সেতু নির্মাণে মিথ্যা দুর্নীতির অভিযোগের কথা উল্লেখ করে প্রধামন্ত্রী বলেন, এই দেশকে নিয়ে এই দেশের মানুষের ভাগ্য নিয়ে আর কেউ যেন ছিনিমিনি খেলতে না পারে তার জন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে। বাংলাদেশকে আমরা উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাচ্ছি। পদ্মা সেতু আমরা তৈরী করেছি। এই পদ্মা সেতু নিয়ে অনেক ষড়যন্ত্র অহেতুক মিথ্যা অপবাদ দিতে চেয়েছিলো, দুর্নীতির অপবাদ দিতে চেয়েছিলো।

immage 1000 03 13

প্রধানমন্ত্রী আরো বলেন, জনগনের অধিকার নির্বাচনের অধিকার। ভোটের অধিকার।আওয়ামী লীগ আমরাই শ্লোগান দিয়েছি “আমার ভোট আমি দিবো, যাকে খুশি তাকে দেবো”। ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করবো। আজকে আমরা ভোট ও ভাতে অধিকার প্রতিষ্ঠা করেছি। জনগনের ভোটের অধিকার নিশ্চিত করেছি। আর এই লক্ষ্য নিয়ে আমরা সামনে এগিয়ে যাবো।এর আগে তিনি তাঁর নির্বাচনী এলাকা টুঙ্গিপাড়ার অপর এক নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

গোপালগঞ্জের ৩টি উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ী যারা

প্রথম ধাপে বুধবার গোপালগঞ্জ জেলার ৫টি উপজেলার মধ্যে ৩টি  উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এরমধ্যে কোটালীপাড়া উপজেলায় বিমল কৃষ্ণ বিশ্বাস (দোয়াত-কলম) ৪০ হাজার ২৭১ ভোট পেয়ে...

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments